'এই বোকা বিড়ালটাকেও তৃণমূলে নিয়ে নিন', টুইট তথাগত রায়ের 




বাংলায় বিধানসভা নির্বাচনে হারের পর অন্দরের কোন্দল প্রকাশ্যে বঙ্গ বিজেপির। দল ছাড়ছেন অনেকেই, অনেকেই বেসুরো। এবার এক বিজেপি কর্মীর টুইটকে হাতিয়ার করে তথাগত রায় চরম কটাক্ষ করলেন বঙ্গ বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে। হারের পর একাধিক টুইটে প্রাক্তন তৃণমূলীদের বিঁধেছেন তথাগত। কখনও বিঁধেছেন শীর্ষ নেতাদের। মুকুলের দলত্যাগের পরই কৈলাসকে বিঁধেছিলেন অনুপম হাজরাও। 


নাম না করে এবার কৈলাস বিজয়বর্গীয়কে আক্রমণ তথাগত রায়ের। একটি ট্যুইটকে রিট্যুইট করে বিজেপি নেতার কটাক্ষ, কিছু যোগ-বিয়োগ করে একজন একনিষ্ঠ বিজেপি সমর্থকের ট্যুইটের অনুবাদ করেছি। এরপর মমতা বন্দ্যোপাধ্যায়কে আন্টি ও বুয়াজি সম্বোধনে নাম না করে কৈলাস বিজয়বর্গীয়কে কটাক্ষ করেন। কটাক্ষ করে তথাগত রায় লেখেন, এই বোকা বিড়ালটাকেও তৃণমূলে নিয়ে নিন। ও বোধহয় বন্ধুকে হারিয়ে ভেঙে পড়েছে। কারণ সারাদিন ওরা দুজনে একসঙ্গে থাকত। মুকুল-কৈলাসের ছবি পোস্ট করা এক কর্মীর সেই পোস্ট ট্যুইট করেছেন তথাগত রায়।



শুক্রবার তৃণমূল ভবনে মমতা বন্দোপাধ‍্যায়, অভিষেক বন্দোপাধ‍্যায়ের উপস্থিতিতে পদ্ম ছেড়ে ঘাস ফুলে যোগ হয়েছেন মুকুল রায়। বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি ছিলেন মুকুল রায়। এর পরেই বিজেপি নেতাদের একংশ বেসুরো হয়েছে। অনেক নেতাকে নিয়েই চলছে জল্পনা। মুকুলের তৃণমূলে প্রত‍্যাবর্তনের পর একে একে একাধিক নেতা নিজের দল বিজেপির উল্টোসুরে সুর মেলাচ্ছেন। এর মাঝেই আজ টুইট করে নাম না করে কৈলাসকে কটাক্ষ তথাগত রায়ের। মুকুল এবং তাঁর অনুগামীদের বিজেপি ত্যাগের পর কৈলাস-সহ কেন্দ্রীয় নেতৃত্বের বিরুদ্ধে তোপ দাগছেন বহু নেতা-কর্মীই। এমন পরিস্থিতিতে তথাগত রায়ের এহেন কটাক্ষ বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।