চলছে রমরমিয়ে বেআইনি মদের কারবার-অভিযান চালালো আবগারি বিভাগের পুলিশ





বেআইনি মদের কারবারীদের বিরুদ্ধেঅভিযান শুরু করল আবগারি দফতর। শনিবার সকাল থেকেই আবগারি দফতরের সাতটি গাড়ি সালানপুর ব্লকের বিভিন্ন গ্রাম গুলিতে বেআইনী মদের কারবার রুখতে অভিযান চালায় ।

জানাজায় যে ডেপুটি exise কালেক্টর কিরাট সিং বিদ্ধি ও বারাবনি সার্কেল এক্সআইস দফতরের আধিকারিক আবু তাহির শেখ জেলার কিছু আধিকারিক দের নিয়ে অভিযান চালায়।

বারাবনি সার্কেল এক্সআইস দফতরের আধিকারিক আবু তাহির শেখ জানান যে-তাদের কাছে সূত্র মারফত নির্দিষ্ট সংবাদ ছিল , তার ভিত্তিতেই তারা এই অভিযান চালিয়েছেন তারা বাংলা ঝাড়খন্ড সীমান্ত এলাকায় একটি বিশেষ অভিযানে এসেছিলেন এবং তাতে তারা সফলও হয়েছেন ।




তাছাড়া সালানপুর ব্লকের ডোমদোহা, জোড়বাড়ি,কুন্ডল পাড়া, ও শিয়ালডাঙ্গায় এলাকার মদের দোকানে অভিযান চালায়।তারা প্রথমে বাঙ্গাল ঝাড়খন্ড সীমান্তবর্তি ডোমদোহা গ্রামে অভিযান চালায় সেখানে একটি সরকারি অনুমোদিত মদের বারছিল কিন্তু এই বার থেকে এলাকায় মদের কারবারকে ঘিরে নানা সময়ে বিভিন্ন অভিযােগ উঠেছে ।

আধিকারিক আবু তাহের বলেন যে তারা অভিযান চালিয়ে প্রায় ৪৫ লিটার চোলাই মদ এবং প্রায় ৯০০ লিটার মহুল পচাই বাজেয়াপ্ত করেছে । এছাড়াও চোলাই বানানাের নানান সামগ্রি বাজেয়াপ্ত করেছে এক্সাইজ বিভাগ।যদিও অবৈধ এইসব কারবারে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি তারা ।তিনি এও জানান যে 'যারা চোলাই তৈরি করছে সেই সমস্ত জায়গাতে অভিযান চলছে।এছাড়া প্রতিনিয়ত অবৈধ দোকান গুলিতেও অভিযান চালান হবে।