কে এই  ঐশ্বর্য রাই এর হামশকল ! 





ঐশ্বর্য রাই বচ্চনের 'যোধা আকবরের' সাজে সাজলেন স্নেহা উল্লাল৷ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই যোধা আকবরের লুক শেয়ার করেন স্নেহা৷ যা দেখে তাঁকে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) 'জেরক্স' বলে উল্লেখ করেন অনেকে৷ শুধু তাই নয়, স্নেহা উল্লালের ( Sneha Ullal) ওই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে৷

স্নেহা উল্লাল নিজেই একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী যিনি সাধারণত বলিউড এবং টলিউড চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি তেলেগু চলচ্চিত্র উল্লাসামগা উতসাহামগা, সিমবা এবং বলিউড চলচ্চিত্র লাকি: নো টাইম ফর লাভ চলচ্চিত্রের জন্য সুপরিচিত।



স্নেহা উল্লাল ওমানের মাস্কটে জন্মগ্রহণ এবং ভারতের হায়দ্রাবাদে বড় হন। তিনি মাস্কটের ইন্ডিয়ান স্কুল এবং ওমানের ইন্ডিয়ান স্কুল সালালাহ-এ লেখাপড়া করেন। পরবর্তীতে তিনি তার মায়ের সাথে মুম্বাই স্থানান্তরিত হয়ে ডুরেলো কনভেন্ট হাই স্কুল এবং বর্তক কলেজে অধ্যয়ন করেন।

স্নেহা ২০০৫ সালের বলিউড চলচ্চিত্র লাকি:নো টাইম ফর লাভ-এ সুপারস্টার সালমান খান এর বিপরীতে অভিনয়ের মাধ্যমে হিন্দি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। সিনেমাটিতে কাজ করার পরে তাকে ঐশ্বর্যা রাই বচ্চন এর চেহারার সাথে আকর্ষণীয় মিল এর জন্য আলোচনার বিষয় হয়ে ওঠে।