স্টেডিয়ামেই স্ত্রীকে চুমু মু্ম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটার সূর্যকুমারের, ভাইরাল ছবি

স্টেডিয়ামেই স্ত্রীকে চুমু মু্ম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটার সূর্যকুমারের, ভাইরাল ছবি



রাজস্থান রয়্যালসকে পরাজিত করার পরে, মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদব দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে তাঁর স্ত্রী দেবীশাকে চুমু খান। তবে এমআই ব্যাটসম্যান চুম্বন করার সময় সামাজিক দূরত্বের নিয়মাবলী বজায় রেখেছিলেন। ছবিটি ইনস্টাগ্রামে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জহির খানের স্ত্রী সাগরিকা ঘাট্গে শেয়ার করেছেন। দিল্লির নতুন ভেন্যু অরুণ জেটলি স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স রাজস্থান রয়্যালসকে ৭ উইকেটে হারিয়েছে।



ম্যাচের পরে সূর্যকুমার যাদব অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামের স্ট্যান্ডে উপস্থিত তাঁর স্ত্রী দেবীশাকে চুম্বন করেছিলেন। কাচের উইন্ডোর ওপারে ছিলেন দেবীশা। কাচের উইন্ডোর ওপারে থামায় চুম্বন করার সময় তিনি সামাজিক দূরত্ব বজায় রেখেছিলেন। ছবিটি মুম্বই ইন্ডিয়ান্সের পরিচালনা পরিচালক জহির খানের স্ত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্টের সাথে সাথেই মুহূর্তেই ভাইরাল হয়েছিল। নীচের ছবিটি দেখুন।




সূর্যকুমার যাদব এবং দেবীশা শেট্টি ২০১৬ সালে বিয়ে করেছিলেন। সূর্যকুমার যাদবের স্ত্রী দেবীশা শেট্টিকে সর্বদা স্ট্যান্ড থেকে মুম্বই ইন্ডিয়ানদের জন্য উল্লাস করতে দেখা যায়।

 রাজস্থান রয়্যালসের বিপক্ষে এদিন তেমন ভাবে জ্বলে উঠতে পারেননি তিনি। ১০ বলে ১৬ রান করেই ক্রিস মরিসের বলে আউট হব সূর্য। সূর্যকুমার আইপিএল ২০২১-এ মাত্র ১ টি হাফসেঞ্চুরি করতে পেরেছেন।


তিনি ৬ ম্যাচে ২৮.৩৩ গড়ে ১৭০ রান করেছেন তবে তার দুর্দান্ত স্ট্রাইক রেট রয়েছে ১৪৫+ । তবে কয়েক বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্মার তিনি। 

প্রসঙ্গত এবছর করোনার জেরে হোম গ্রাউন্ডে খেলার সুযোগ না পেলেও পরিবারকে সাথে নিয়ে যাওয়ার অনুমতি পেয়েছে ক্রিকেটাররা আর তাই এবছর এমন রোম্যান্টিক একটি দৃশ্যের সাক্ষী থাকতে পারলেন দর্শকরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ