২২ কোভিড রোগীর প্রান বাঁচালো সোনু সুদ ও তাঁর টিম  




মঙ্গলবার, বেঙ্গালুরুতে সোনু সুদ এবং তার স্বেচ্ছাসেবীর দল নগরীর একটি হাসপাতালে আরও 16 টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করেছিল, 20-22 কোভিড -19 রোগীদের জীবন বাঁচায়। সোনু সুদ চ্যারিটি ফাউন্ডেশনের কর্ণাটকের দল আরাক হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের জরুরি প্রয়োজন সম্পর্কে এক পুলিশ কর্মকর্তার এসওএস কল পেয়েছিল।



কর্ণাটকের সোনু সুদ চ্যারিটি ফাউন্ডেশনের হাশমথ রাজা নগরীর আরাক হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের প্রয়োজনীয়তা সম্পর্কে এক পুলিশ কর্মকর্তার এসওএস কল পেয়েছিলেন। অক্সিজেনের ঘাটতির কারণে হাসপাতালটি ইতিমধ্যে দুটি রোগীকে হারিয়েছিল এবং 20-22 কোভিড -19 রোগীদের হারানোর ঝুঁকিতে ছিল। এসওএস ডাকে সময়মতো সাড়া দেওয়ার জন্য দলটির প্রশংসা করেন সোনু সুদ।



সোনু সুদ, যিনি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে কোভিড সংস্থাগুলির তথ্য প্রসারিত করছেন, তাদের তাত্ক্ষণিক পদক্ষেপের জন্য তাঁর দলের প্রশংসা করেছেন। অভিনেতা এক বিবৃতিতে বলেছিলেন, "এটি ছিল নিখরচায় দলবদ্ধ কাজ এবং আমাদের দেশবাসীকে সহায়তা করার ইচ্ছা ছিল। আমরা ইন্সপেক্টর সত্যনারায়ণের কাছ থেকে ফোন পেয়েই তা যাচাই করে কয়েক মিনিটের মধ্যেই কাজটি করতে পেরেছিলাম। হাসপাতালের অক্সিজেন সিলিন্ডার পেতে কেবল কিছুটা সহায়তা করে। যদি কোনও বিলম্ব হত, তবে অনেক পরিবার তাদের ঘনিষ্ঠজনদেরকে হারিয়ে ফেলতে পারত। গতরাতে যারা এত বেশি প্রাণ বাঁচাতে সহায়তা করেছিলেন তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। "


সোনু সুদ সম্প্রতি কোভিড -১৯ থেকে সুস্থ হয়ে উঠেছে। এই অভিনেতা ১৭ই এপ্রিল করোনা ইতিবাচক পরীক্ষা করেছিলেন এবং ২৩ শে এপ্রিল নেতিবাচক পরীক্ষা করেছিলেন। করোনা কালে দেশব্যাপী লকডাউন হওয়ার পরে গত বছর থেকেই তিনি অভাবী লোকদের সাহায্য করছেন।