Breaking

Monday, May 03, 2021

নন্দীগ্রামে হার নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস মমতার!

নন্দীগ্রামে হার নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস মমতার



কালীঘাট 

গতকাল ফল ঘোষণা হয়েছে রাজ্য বিধানসভা নির্বাচনের। আর রাজ্য বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হতে রাজ্যজুড়ে ঘাসফুল শিবিরের জয়জয়কার। কিন্তু হাইভোল্টেজ সিট নন্দীগ্রাম নিয়ে ফল ঘোষণার চাপানউতোর। প্রথমে মমতা বন্দ্যোপাধ্যায় জয়ী জানা গেলেও পরে শুভেন্দু অধিকারীকে জয়ী ঘোষণা করা হয়। মমতার দাবি, প্রথমে ঘোষণার পরে কি করে পালটে গেল সব কিছু তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। স্বাভাবিকভাবেই একবার মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ী ঘোষণা করার পর ফল পরিবর্তন সকলের মনেই হাজার প্রশ্নের জন্ম দিয়েছে। পাশাপাশি ফাঁস করলেন এক বিস্ফোরক তথ্য।



এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবি, “কাল অনেক রাতে নন্দীগ্রামের রিটার্নিং অফিসারের একজনকে পাঠানো একটি মেসেজ আমার কাছে এসেছে। সেটাতেই স্পষ্ট যে ওখানে ঠিক কী হয়েছে।” তিনি জানান, পুনর্গণনা প্রসঙ্গে রিটানিং অফিসার লিখেছেন, “প্লিজ ক্ষমা করে দিন। আমি যদি রিকাউন্টিংয়ের নির্দেশ দিই তবে আমাকে খুন করা হবে। রীতিমতো হুমকি দেওয়া হচ্ছে। আমাকে শেষ করা হবে।”



নাম না করে শুভেন্দুকে বিঁধে এদিন মমতা বললেন, “কার নির্দেশে কী হয়েছে, কেন দীর্ঘক্ষণ গণনা বন্ধ ছিল সবটাই জানি। এর বিচার চাই। আদালতে যাব। আসল তথ্য সামনে আসবেই। কারণ এমন ঘটনা নজিরবিহীন।” পাশাপাশি নন্দীগ্রামের ভোট গণনা নিয়ে আদালতে যাবেন বলেও জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

No comments:

Post a Comment