শীতলখুচি কাণ্ডে মৃতদের পরিবারের হাতে তুলে দেওয়া হল চাকরির নিয়োগপত্র 




আজ কোচবিহার ল্যান্সডাউন হলে পশ্চিমবঙ্গ সরকারের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষ থেকে জেলাশাসক ও জেলা আরক্ষাধ্যক্ষের মাধ্যমে ভোটের দিন গুলিতে নিহত শীতলখুচি বিধানসভার ৫ টি পরিবারের একজন করে স্পেশাল হোমগার্ডের নিয়োগপত্র তুলে দেওয়া হলো।



প্রসঙ্গত, গত ১০ই এপ্রিল চতুর্থ দফার ভোটের দিন রণক্ষেত্রের চেহারা নেয় কোচবিহারের শীতলখুচি। সকাল সকাল দুষ্কৃতিদের হাতে প্রাণ হারান এক যুবক। সেই যুবক বিজেপির কর্মী বলেই দাবি করা হয়েছে। এরপর, বেলা বাড়তেই আরো হতে থাকে উত্তেজনা। অপর একটি বুথ জোড়পাটকিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে প্রাণ হারাণ চারজন। তারা তৃণমূলের কর্মী বলেই দাবি করা হয়েছে। সেসময়েই এই ঘটনার তদন্তের আশ্বাস দেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায়। আর ঠিক কথা মতোই সেই ঘটনার সিআইডি তদন্ত শুরু হয়ে গেছে। 


এদিকে, মুখ‍্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর এই ঘটনায় মৃতদের পরিবারের একজনকে চাকরি দেওয়ার ঘোষনা করেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায়। এরপরেই, আজ তাঁদের হাতে তুলে দেওয়া হয় হোমগার্ডের নিয়োগপত্র। এদিকে, শীতলখুচি সহ কোচবিহারের বিভিন্ন জায়গায় ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত জায়গা গুলি পরিদর্শন করবেন।