Breaking

Tuesday, May 04, 2021

BREAKING NEWS: করোনার জের স্থগিত হয়ে গেল IPL 2021 !

করোনার জের স্থগিত হয়ে গেল IPL 2021 !


খেলোয়াড় এবং সহায়তা কর্মীদের মধ্যে কোভিড -১৯ ক্রমবর্ধমান সংখ্যার মধ্যে আইপিএল ২০২১ স্থগিত করা হয়েছে



ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০২১ মরসুম কোভিড -১৯ এর জন্য বিভিন্ন দলের বেশ কয়েকজন খেলোয়াড় ও কর্মী ইতিবাচক পরীক্ষার পরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল এই সংবাদটি পিটিআইয়ের কাছে নিশ্চিত করেছেন।



লিগের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল পিটিআইকে বলেছেন, "টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। আমরা পরবর্তী উইন্ডোতে এই ইভেন্টটি চালানোর চেষ্টা করব তবে এই মাসে সম্ভাবনা নেই।"



আইপিএল-র একাধিক তারকা করোনা সংক্রমিত হয়েছেন। সংক্রমিত সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা। সংক্রমিত হয়েছেন দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রও।এর আগে সংক্রমিত হয়েছিলেন একাধিক তারকা।গতকাল সংক্রমিত হয়েছিলেন কেকেআর-এর বরুণ চক্রবর্তী।সংক্রমিত হয়েছিলেন সন্দীপ ওয়ারিয়রও। ফলে আইপিএল-২০২১ স্থগিত করতে হল বিসিসিআই-কে। 



ভারতীয় বোর্ডের ভাইস-প্রেসিডেন্ট রাজীব শুক্লা জানিয়ে দিলেন, ভয়াবহ করোনা পরিস্থিতিতে ক্রিকেটারদের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত।আইপিএল পরিচালন কর্তৃপক্ষের  পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে যে, আইপিএল গভর্নিং কাউন্সিল ও বিসিসিআই এক জরুরিকালীন  বৈঠকে সর্বসম্মতভাবে আইপিএলের ২০২১ এর সিজন অবিলম্বে স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে।

No comments:

Post a Comment