বানান বদলালেই বিশ্ব থেকে বিদায় নেবে করোনা! দেওয়া রয়েছে গ্যারান্টিও

বানান বদলালেই বিশ্ব থেকে বিদায় নেবে করোনা, আজব দাবিতে পোস্টার





করোনার ভয়াল কোপে কুপোকাত বিশ্ব। ভ্যাকসিন আবিষ্কার হলেও কাজে আসছে না তেমন। ভ্যাকসিন নিয়েও করোনার কবলে পড়েছে অনেকেই। এদিকে ভারতে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। আর তাঁতে অতীতের সব রেকর্ডকে ছাপিয়ে গেছে সংক্রমণ ও মৃত্যূর সংখ্যা। এমন পরিস্থিতিতে এবার আজব দাবি জানিয়ে পোস্টার পড়লো। যা ভাইরাল নেট দুনিয়ায়। নাম বদল করলেই পৃথিবী থেকে করোনা ভাইরাস বিদায় নেবে এমনই পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।




টুইটারে ভাইরাল সেই পোস্টে এস ভি আনন্দ রাও নামক এক ব্যক্তি দাবি করেছেন, 'যদি Corona -বানান বদলে CARONAA এবং Covid-19-এর বানান বদলে COVVIYD-19 লেখা হয় এবং এই বানান লেখা ব্যানার দরজায় লাগালেই শুধু অনন্থপূরম থেকে নয়, দুনিয়া থেকে গায়েব হয়ে যাবে করোনা। 'এটাই সংখ্যাতত্ত্বের শক্তি। গ্যারান্টি করোনা কমবে।' দাবি করে নিজের ফোন নম্বর ও ছবি দিয়ে সমস্যায় যোগাযোগ করতেও বলা হয়েছে।




নেট দুনিয়া পোস্টটিকে নিয়ে তোলপাড়। কঠিন সময়ে করোনা সমস্যার সমাধান করতে না পারলেও এই পোস্ট অনেক নেটনগরিকের মুখে হাসি ফুটিয়েছে। অনেকে রসিকতা করে করোনার বানান বদলের দাবিও করেছেন। তাঁদের দাবি, যদি বানান বদলালে করোনা গায়েব হয়, ক্ষতি কী! করোনা কালে একের পর এক হাস্যকর দাবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েই চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ