Breaking

Monday, May 03, 2021

KKR শিবিরে করোনার থাবা, স্থগিত আজকের ম্যাচ!

KKR শিবিরে করোনার থাবা, স্থগিত আজকের ম্যাচ!






কলকাতা নাইট শিবিরে করোনার থাবা। ফলে বাতিল হল সোমবারের রাজ্যস্থান রয়ালস বনাম কলকাতা নাইট রাইডারস ম্যাচ। জানা গেছে, কলকাতার দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিওর করোনা আক্রান্ত। আর এর জেরেই আজ আহমেদাবাদের ম্যাচ বাতিল করল আইপিএল। পরে পুনরায় এই ম্যাচের সূচি জানানো হবে বলেই জানা গেছে।




"গত চার দিনে তৃতীয় রাউন্ডের টেস্টে বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র কোভিড ইতিবাচক পরীক্ষা করেছে। দলের অন্যান্য সদস্যরা কোভিড -১৯ এর জন্য নেতিবাচক পরীক্ষা করেছেন। দু'জন খেলোয়াড়ই নিজেকে দল থেকে সরিয়ে নিয়েছেন। মেডিকেল টিম এই দুজনের সাথে অবিচ্ছিন্নভাবে যোগাযোগ রাখছে এবং তাদের স্বাস্থ্য পর্যবেক্ষণ করছে। এদিকে, কলকাতা নাইট রাইডার্স এখন অন্য যে কোনও সম্ভাব্য কেস সনাক্ত করতে এবং তাদের সঙ্গে সঙ্গে প্রাথমিক চিকিৎসা করার জন্য প্রতিদিনের পরীক্ষার রুটিন মাফিক চলছে। "




কেকেআর সর্বশেষ ২৯ শে এপ্রিল আহমেদাবাদে দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে খেলেছে এবং লিগটি এখন পর্যন্ত নির্বিঘ্নে চলছে কিন্তু এই ঘটনা কিছুটা উদ্বেগ প্রকাশ করতে বাধ্য। "এখন, ডিসি প্লেয়ারদেরও পরীক্ষা করতে হবে এবং চক্রবর্তী এবং ওয়ারিয়ারের সংস্পর্শে আসা দল ও দলটির প্রত্যেক সদস্যকেও দেওয়া এই অ্যাপ ওয়াচের মাধ্যমে যোগাযোগ করা হবে," বিসিসিআইয়ের একটি সূত্রের বরাত দিয়ে বলছে পিটিআই।

No comments:

Post a Comment