করোনা যুদ্ধে একেবারে রাস্তায় নামলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ





করোনা ভয়াল দাপ্টে স্তব্ধ দেশ। একদিকে করোনার কবলে স্বজন হারানোর কান্না অন্যদিকে করোনার জেরে জারি বিধি নিষেধের খপ্পরে অবনমিত অর্থনীতির কোপে পেটের জ্বালা মেটানোর যন্ত্রনা। সব কিছু এক করে এক ভয়ঙ্কর পরিস্থিতির মাঝে এখন দেশ। এমন প্রিস্থিতিতে একাধিক তারকাকে সরজমিনে মানুষের পাশে দাঁড়াতে গেছে। এবার বলিউডের বম্বসেল জ্যাকলিন নিজেকে সামিল করলেন করোনা যুদ্ধে। তাও আবার রাস্তায় নেমে সেই যুদ্ধে সামিল হলেন তিনি।



রোটি ব্যাঙ্ক নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থার সৌজন্যে ক্ষুধার্তদের নিজে হাতে খাবার পরিবেশন করতে দেখা গেল জ্যাকলিনকে। সেই ছবি নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে নিজের শেয়ার করেছেন তিনি। একটি বিশেষ টি-শার্ট পরে করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে তিনি মুখে মাস্ক ও হাতে গ্লাভসও পরে রোটি ব্যাঙ্ক ও ইয়োলো ফাউন্ডেশন যৌথ কাজে হাত লাগিয়েছেন তিনি। কিছু দিন আগেই নিজের স্বেচ্ছাসেবী সংস্থা ইওলো ফাউন্ডেশন খুলেছেন জ্যাকলিন।




মাদার টেরেসার একটি উক্তি উল্লেখ করে নিজের মনের ভাবনা ব্যক্ত করেন তিনি। তাঁকে দুঃস্থদের পাশে দাঁড়াতে সাহায্য করায় রোটি ব্যাঙ্ককে ধন্যবাদ জানান। রোটি ব্যাঙ্ক দীর্ঘদিন থেকে লক্ষাধিক মানুষের মুখে অন্ন তুলে দিচ্ছে যা একটি অভাবনীয় ব্যাপার বলেও জানান।




আর্তদের জন্য কাজ করতে উ ওনলি লিভ ওয়ান্স বা ইওলো ফাউন্ডেশনের সূচনা । আপাতত, রোটি ব্যাঙ্কের সঙ্গে একযোগে এই মাসে এক লক্ষ মানুষকে খাবার দেওয়ার শপথ নেওয়া হয়েছে। রাস্তার পশুদের জন্য ফ্যালাইন ফাউন্ডেশনের সঙ্গেও কাজ করবে ইওলো। স্বাস্থ্যকর্মীদের মাস্ক ও স্যানিটাইজারও বিলি করেছেন জ্যাকলিন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ