অসহায় ও ভবঘুরেদের রাতের পর এবার দিনের আহারের ব‍্যবস্থা করলো দিনহাটার দুই সমাজসেবক দীপক ও রোহিত



"আংশিক লক ডাউন পরিস্থিতিতে অসহায় ও ভবঘুরে মানুষদের হাতে রাতের আহারের পাশাপাশি, দুপুরের আহারও তুলে দেওয়ার উদ্যোগ গ্রহণ করলেন দিনহাটার দুই সমাজ সেবক 'দীপক বমন' এবং 'রোহিত ইসলাম ' "।




মহামারী করোনার খপ্পরে আবারও আমাদের ভারত। দিনের পর দিন বেড়েই চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। আর এই ভয়ানক পরিস্থিতির মোকাবিলা করতেই গতকাল 30 শে এপ্রিল,সায়াহ্নে আবারও সমস্ত জায়গায় ঘোষিত হয় আংশিক লক ডাউন। কিন্তু এই লক ডাউনে সব থেকে বেশি সমস্যার সম্মুখীন হতে হয় অসহায় ও ভবঘুরে মানুষদের। আর সেই অসহায় ও ভবঘুরে মানুষদের হাতে রাতের আহারের পাশাপাশি দিনের আহার তুলে দিয়ে তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার উদ্যোগ গ্রহণ করলেন দিনহাটার বিশিষ্ট দুই সমাজ সেবক "দীপক বর্মন" এবং "রোহিত ইসলাম"।


তারা জানান যে , তাদের নিত্যদিনের কর্মসূচি অনুযায়ী তারা প্রতিদিন রাতে দিনহাটার সমস্ত অসহায় ও ভবঘুরে মানুষদের হাতে রাতের আহার তুলে দেন । কিন্তু লক ডাউনের ফলে সমস্ত হোটেল এবং দোকান-পাট বন্ধ থাকায় সেই অসহায় মানুষদের দুপুরের আহারের জোগান দিতে সমস্যার সম্মুখীন হতে হয়। তাই তারা এই আংশিক লক ডাউন পরিস্থিতিতে সেই অসহায় ও ভবঘুরে মানুষদের মাঝে রাতের আহারের পাশাপাশি দিনের আহার তুলে দেওয়ারও উদ্যোগ গ্রহণ করেছেন এবং এই কর্মসূচিটি সুসম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা একান্ত ভাবে কামনা করেছেন। আপনারাও যথাসম্ভব এগিয়ে আসার চেষ্টা করুন।