ফের একবার কমিশনের পক্ষপাতিত্ব নিয়ে প্রশ্ন তুললেন অনুব্রত মণ্ডল





কাল অষ্টম দফায় ভোট। তার আগেই মঙ্গলবার থেকে বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করে নির্বাচন কমিশন। কিন্তু আজ নির্বাচন কমিশনের সাথে কার্যত লুকোচুরি খেললেন অনুব্রত মণ্ডল। আর তারপরেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুললেন অনুব্রত মণ্ডল।




এদিন তিনি বলেন, ''নির্বাচন কমিশনের পুলিসের কাছে এত দরখাস্ত দিয়েছি। একটা বিজেপির লোককে ডাকা হয়নি। যাঁরা তৃণমূলের ব্যাজ, পতাকা নিয়ে তলায় তলায় বিজেপি করত, তাঁদের ডেকেছে। এতে মঙ্গলই হয়েছে। তাঁরাও বলছে, কী ভুল করেছি রে, এ তো সাংঘাতিক দল! ইলেকশন কমিশনের পুলিস কী কারণে ডেকে নিয়ে থানায় বসাচ্ছে? ইলেকশন কমিশনের পুলিস বাড়ি বাড়ি ফোন করে ডেকে পাঠাচ্ছে। থানায় বসিয়ে রাখছে। শান্তিপূর্ণ ইলেকশন হবে। মারামারি, ঝগড়া হবে না, এটা দেখার কথা পুলিসের। এই ধরনের নোংরামি কেন? তার মানে ওরা যে হেরে গিয়েছে, সেটা আমরা বুঝতে পারছি। ওদের পায়ের তলার মাটি সরে গিয়েছে।'' তিনি আরও বলেন,''একদিকে ভালো, মানুষ এককাট্টা হয়েছে। বলছে এ নোংরামি জীবনে দেখিনি। চল তৃণমূলকে ভোট দে।''




পাশাপাশি ১১টায় ১১টা জিতবেন বলেও আশাবাদী অনুব্রত। সকালে অনুব্রত মণ্ডলের লুকোচুরি নিয়ে বলেন, যতই পুলিস নোংরামি করুক, ১১টায় ১১টা জিতব। আমার গাড়ি একইভাবে চলছিল। তারাপীঠে থামতে হল। ডিএমকে জানালাম কই আপনার লোক? দাঁড়ালাম। তারপর এল। পাশাপাশি তাঁর বক্তব্য এটা ওদের রুটিন কাজ হয়ে গেছে আমাকে নজরবন্দি করা। খেলা হয়ে গেছে।