WB Election 2021 Live Update:

শীতলকুচির ১২৬ নম্বর বুথে বন্ধ করা হল ভোট। বিকেল ৫টার মধ্যে রিপোর্ট তলব কমিশনের

শীতলকুচির গুলি চালনোর ঘটনায় কমিশনকে জবাব দিতে হবে, দাবি তৃণমূল কংগ্রেসের। অন্যদিকে, বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিকের দাবি, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে উস্কানি দিচ্ছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার ফলেই কেন্দ্রীয় বাহিনীকে আক্রমণ করা হচ্ছে।

পাঁচলায় জয়রামপুরে ১৮৫ নম্বর বুথে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বাড়িতে ঢুকে মারধরের অভিযোগ

বেহালা পূর্বে হরিদেবপুরে বিজেপি প্রার্থী পায়েল সরকারের গাড়িতে হামলার অভিযোগ। গাড়ির কাচ ভাঙলেও অক্ষত অভিনেত্রী। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।



শীতলকুচির ১২৬ নম্বর বুথে বন্ধ করা হল ভোট। বিকেল ৫টার মধ্যে রিপোর্ট তলব কমিশনের।দফায় দফায় সংঘর্ষে কার্যত উত্তপ্ত হয়ে ওঠে শীতলকুচি।  দুপুরের মধ্যেই সবমিলিয়ে মোট ৫ জনের মৃত্যুর খবর আসে।সেনা বাহিনীর গুলিতে মৃত্যু হয় ৪ জনের। বিশৃঙ্খলার কারণেই বন্ধ করে দেওয়া হল এই কেন্দ্রের ভোট গ্রহণ পর্ব। 




"বুথ পাহারার নামে বিজেপির দালালি করতে গিয়ে নির্বাচন কমিশনের সেন্ট্রাল ফোর্স (সি.আই.এস.এফ) চারজন নিরীহ ভোটারকে গুলি করে মেরে ফেলল। বুথ নং ৫/১২৬ নং বুথ, জোড়পাটকি, কাজীপাড়া।।" - অভিযোগ পার্থ প্রতিম রায়। 

বুথ পাহারার নামে বিজেপির দালালি করতে গিয়ে নির্বাচন কমিশনের সেন্ট্রাল ফোর্স (সি.আই.এস.এফ) চারজন নিরীহ ভোটারকে গুলি করে মেরে ফেলল। বুথ নং ৫/১২৬ নং বুথ, জোড়পাটকি, কাজীপাড়া।।

Posted by Partha Pratim Ray on Friday, 9 April 2021







দিনহাটা ভেটাগুড়ি রুয়েরকুটিতে বিধায়ক উদয়ন গুহ গেলে সেখানে জয় শ্রীরাম স্লোগান দিতে থাকে। সেই সময় সংবাদ মাধ্যম রা গেলে সংবাদমাধ্যমের ওপর হামলা হয় এবং গাড়ি ভাঙচুর করা হয় এবং একজন সাংবাদিককে গাড়ি থেকে টেনে নামিয়ে ক্যামেরা কেড়ে নেওয়া হয়। 



গণতন্ত্রের অধিকার প্রয়োগ করার আহ্বান মমতা বন্দ্যোপাধ্যায়ের 



চুঁচুড়ায় বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের গাড়িতে ভাঙচুরের ঘটনায় গ্রেফতার পাঁচ। এলাকায় প্রচুর পুলিশ বাহিনী। 

শীতলকুচির জোড় পাটকিতে গুলিবিদ্ধ হয়ে মৃত  ৪। মৃতরা তাদের সমর্থক বলে দাবি তৃণমূলের। সিআরপিএফের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ।

পাঠানটুলি শালবাড়ির ২৮৫ নম্বর বুথে আচমকাই তৃণমূল এবং বিজেপি সমর্থকদের মধ্যে ঝামেলা বাধে। 

চতুর্থ দফার ভোটে সকাল থেকেই দফায় দফায় উত্তেজনা ছড়ায় শীতলকুচিতে।


শীতলকুচির পাগলাপীরে ভোটের লাইনে চলল গুলি৷ ঘটনায় মৃত্যু হয়েছে ১ জনের ৷ মৃতের নাম আনন্দ বর্মন ৷ তবে কোন দলের সমর্থক তা নিয়ে টানাটানি। একদিকে তৃণমূলের দাবি তাঁদের অন্যদিকে পরিবারের দাবি, তিনি বিজেপি সমর্থক।

তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিয়েছে শীতলকুচি। পরিস্থিতি সামাল দিতে এলাকায় ব়্যাফ নামানো হয়েছে।