#StayStrongIndia করোনা মোকাবিলায় বুর্জ খলিফায় তেরঙা এঁকে বার্তা সংযুক্ত আরব আমিরশাহির

#StayStrongIndia করোনা মোকাবিলায় বুর্জ খলিফায় তেরঙা এঁকে বার্তা সংযুক্ত আরব আমিরশাহির






করোনা দ্বিতীয় ঢেউ জাঁকিয়ে বসেছে ভারতে। বেড়ে চলছে যেমন সংক্রমণ তেমনি মৃত্যু মিছিল অব্যাহত। সঙ্কট দেখা দিচ্ছে হাসপাতালের বেড তেমনি সঙ্কট অক্সিজেনের। এই পরিস্থিতিতে ভারতের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে আমেরিকা, ব্রিটেন-সহ একাধিক দেশ । বিশ্বের উচ্চতম বিল্ডিং বুর্জ খলিফা-র গায়ে তেরঙ্গা এঁকে করোনা মোকাবিলায় ভারতের পাশে থাকার বার্তা দিল সংযুক্ত আরব আমিরশাহী।




রবিবার রাতে দুবাইয়ের বুর্জ খলিফায় কিছুক্ষনের জন্য ভারতের জাতীয় পতাকা এঁকে দেওয়া হয়। পাশাপাশি বুর্জ খলিফার গায়ে ভেসে ওটে #StayStrongIndia । অর্থাৎ ‘শক্ত হও ভারত’ । বুর্জ খলিফার অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে ভারতের পাশে থাকার বার্তা দিয়ে লেখা হয় আশা, প্রার্থনা এবং সাহায্য পাঠালাম ভারত ও সেই দেশের মানুষদের । এই কঠিন চ্যালেঞ্জের মোকাবিলা করতে শক্ত হও ভারত ।’




এই প্রথম নয়। এর আগেও বলিউড অভিনেতা তথা দুবাইয়ের পর্যটন দূত শাহরুখ খানের জন্মদিনের দিনেও শুভেচ্ছা বার্তা দেখা গিয়েছিল এই বহুতলের গায়ে। টুইটারে অনেকে দুঃখ প্রকাশ করেন, কেউ বা প্রার্থনা করেন ভারতের জন্য।এ দিন বুর্জ খলিফা ছাড়াও UAE-র আরও কিছু সৌধে ভারতের জাতীয় পতাকার তিনটি রঙ ভেসে ওঠে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ