সত্যিকারের এইচ ডি অভিজ্ঞতার উপর জোর দিয়ে এক নতুন ক্যাম্পেন লঞ্চ করল স্টার ইন্ডিয়া






মুম্বাই, মার্চ ২৩, ২০২১: স্টার ইন্ডিয়া এক নতুন নেটওয়ার্কব্যাপী টেলিভিশন ক্যাম্পেন (টিভিসি) চালু করেছে, যার নাম ‘সির্ফ দিখানে কে লিয়ে নহি, দেখনে মেঁ ভি রিয়েল এইচ ডি এক্সপিরিয়েন্স’। এই ক্যাম্পেনের উদ্দেশ্য সেইসব দর্শককে সচেতন করা, যাঁরা এইচ ডি টিভি এবং এইচ ডি সেট টপ বক্স (STB) থাকা সত্ত্বেও তাঁদের প্রিয় স্টার চ্যানেলগুলো স্ট্যান্ডার্ড ডেফিনিশনে (SD) দেখে চলেছেন।



ক্রেতারা অনেকসময়ই মনে করেন এইচ ডি টিভি থাকলেই টিভি দেখার সম্পূর্ণ এইচ ডি অভিজ্ঞতা পাওয়া যায়। এই ক্যাম্পেনের লক্ষ্য মৃদু হাস্যরসের সাহায্য নিয়ে সেই মিথ ভেঙে দেওয়া। স্টার ইন্ডিয়ার করা এক সমীক্ষায় দেখা গেছে মাত্র ২৫%* ক্রেতা জানেন যে এইচ ডি টিভি আর এইচ ডি সেট টোপ বক্স থাকলেই চলে না। সম্পূর্ণ এইচ ডি অভিজ্ঞতা পেতে হলে এইচ ডি চ্যানেলও নিতে হয়।


এই ক্যাম্পেন স্টার এইচ ডি চ্যানেলগুলোর বৈশিষ্ট্যগুলোকেও বিশেষিত করে। যেমন আরো চওড়া ছবি, ৫x স্পষ্টতর ছবি**, এবং ৫.১ ডলবি সারাউন্ড সাউন্ড**, যা দেখার অভিজ্ঞতাকে অনেক উন্নত আর মনোমুগ্ধকর করে তোলে। ‘যাতে আপনার এইচ ডি টিভি শুধু ‘দেখানো’ নয়, দেখার সময়েও সত্যিকারের এইচ ডি অভিজ্ঞতা জোগায়!’

গুরজীব সিং কাপুর, প্রেসিডেন্ট – টিভি ডিস্ট্রিবিউশন, ইন্ডিয়া অ্যান্ড ইন্টারন্যাশনাল, স্টার অ্যান্ড ডিজনি ইন্ডিয়া, বলেন, “স্টার ইন্ডিয়াতে আমরা সবসময় আমাদের দর্শকদের জুড়ি মেলে না এমন বিনোদনের অভিজ্ঞতা এবং মূল্য দেওয়ার উপরে জোর দিয়েছি। অনুষ্ঠানের বিভিন্ন ধরণ এবং ভাষা মিলিয়ে ২৬টা স্টার এইচ ডি চ্যানেলের বিরাট পোর্টফোলিও থাকায় আমাদের অনুষ্ঠানের সাথে মানুষের ঘনিষ্ঠতা আরো বাড়ানোর বিপুল সম্ভাবনা রয়েছে। এ বছর লম্বা ক্রিকেট ক্যালেন্ডার রয়েছে আর ভিভো আইপিএল ২০২১-ও এসে পড়েছে। তাই আমরা চাই আমাদের এইচ ডি চ্যানেলগুলো যে দারুণ আনন্দ আর স্টেডিয়ামের মত পরিবেশ তৈরি করে, ক্রেতারা যেন তার স্বাদ পান। স্টার এইচ ডি চ্যানেল নিয়ে নিজেদের টিভি দেখার অভিজ্ঞতাকে আরো উন্নত করার এটাই সঠিক সময়। সুতরাং এই ক্যাম্পেনের উদ্দেশ্য সচেতনতার অভাব দূর করা ক্রেতাদের স্টার এইচ ডি চ্যানেলগুলো রিচার্জ করার প্রয়োজনীয়তা বোঝানো।”



এই ক্যাম্পেনকে চালনা করছে সুপরিকল্পিত একটা ফিল্ম, যেখানে মানুষের যে সাধারণ স্বভাব আছে বাড়িতে কিছু জিনিস ব্যবহার না করে স্রেফ দেখানোর জন্য রাখা, সেই স্বভাবের দৃষ্টান্ত দেওয়া হয়। একটা সুদৃশ্য, ফ্ল্যাটস্ক্রিন এইচ দি টিভি এমন একটা জিনিস যা মানুষের সামাজিক সম্মান বাড়িয়ে দেয়। এই ক্যাম্পেন কৌতুক করে দর্শককে স্টার ইন্ডিয়ার এইচ ডি চ্যানেলগুলো নিয়ে তাঁর এইচ ডি টিভির মূল্য বাড়াতে বলে ‘নিজের এইচ ডি টিভির মুখ উজ্জ্বল করুন’। এই ক্যাম্পেনে স্টার ইন্ডিয়া নেটওয়ার্কের অনুষ্ঠানগুলোর সবচেয়ে জনপ্রিয় কয়েকজন চরিত্র সত্যিকারের এইচ ডি-র অভিজ্ঞতাকে স্বীকৃতি দেবেন।

এই টিভিসি দেখতে হলে ক্লিক করুন এখানে https://www.facebook.com/StarTVNetworkIndia/videos/747180006165512/

*এই সমীক্ষা করা হয়েছে ২০১৯ সালে ৬৯টা শহরের ১০,০০০+ পে টিভিওলা বাড়ির টিভি চ্যানেল প্যাকগুলো কেনার সিদ্ধান্ত নেন যাঁরা, তাঁদের মধ্যে