দেবদূতের দুরন্ত শতরানে রাজস্থানের বিরুদ্ধে বিরাট জয়, বিজয়রথ অব্যাহত ব্যাঙ্গালোরের

দেবদূতের দুরন্ত শতরানে রাজস্থানের বিরুদ্ধে বিরাট জয়, বিজয়রথ অব্যাহত ব্যাঙ্গালোরের


রাজস্থান রয়্যালস এখনো পর্যন্ত ১টি ম্যাচ জিতেছে। আজ সুযোগ ছিল ব্যাঙ্গালোরের বিজয়রথ থামিয়ে নিজেদের ওপরে তুলে নিয়ে যাওয়ার। প্রথমে ব্যাট করে বড়ো স্কোরও করে তারা। যদিও এবার প্রতিটি ম্যাচেই হোমওয়ার্ক করেই মাঠে নামছে কোহলি ব্রিগেড। রাজস্থানকে ১০ উইকেটের বিরাট ব্যবধানে হেলায় হারিয়ে নিজেদের অপরাজিত তকমা ধরে রাখলো তারা।


প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস ২০ ওভারে ৯ উইকেটে ১৭৭ রান করে রাজস্থান। শুরুতেই দুই ওপেনার ফায়ার যাওয়ার পর ব্যর্থ হন অধিনায়ক স্যামসন (১৮ বলে ২১) এবং ডেভিড মিলার (০)। এরপর মিডলঅর্ডারে শিবম দুবে (৩২ বলে ৪৬), রাহুল টেউটিয়া (২৩ বলে ৪০), রিয়ান পরাগ (১৬ বলে ২৫) দের সম্মিলিত প্রয়াসে লড়াই করার মতো রান তোলে তারা। ব্যাঙ্গালোরের হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন মহম্মদ সিরাজ এবং হর্ষল প্যাটেল।


জবাবে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়েই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় ব্যাঙ্গালোর। দুরন্ত শতরান করেন ওপেনার দেবদূত পারিক্কাল। তাঁকে যোগ্য সঙ্গত দিয়ে অর্ধশতরান করেন অধিনায়ক বিরাট কোহলি। ৬টি বিশাল ছয় ও ১১টি চারের সাহায্যে মাত্র ৫২ বলে ১০১ রান করে অপরাজিত থাকেন দেবদূত। ৪৭ বলে ৩টি ছয় ও ৬টি চারের সাহায্যে অপরাজিত ৭২ রান করেন কোহলি। আজকের জয়ের সুবাদে ফের শীর্ষে পৌঁছে গেলো কোহলি ব্রিগেড।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ