ফের ধূপগুড়িতে টোটো উল্টে গুরুতর আহত ২

ধূপগুড়ি,জয়ন্ত বর্মন :


একই জায়গায় একাধিকবার পথ দুর্ঘটনা চিন্তায় পড়েছেন স্থানীয় বাসিন্দারা।শুক্রবার মিলপাড়া সুপার মার্কেট মোড় এলাকায় পথ দুর্ঘটনা। জানা গেছে, যাত্রী সহ এক টোটো চালক গুড়তর ভাবে আহত হয়।এদিন টোটো টি ঠাকুরপাঠ থেকে ধুপগুড়ির উদ্দেশ্যে আসছিলেন ঠিক তার আগ মুহূর্তে মিলপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। স্থনীয়রা জানান,উল্টো দিকে থেকে একটি পিকআপ ভ্যান চলে আসে এরপর নিজেদের প্রাণ বাঁচাতে টোটো সহ যাত্রী মেইন রোডে উঠতে গিয়েই রাস্তার পাশে থাকা ডিভাইডারে ধাক্কা মারলে পরবর্তীতে যাত্রী সহ টোটো টি উল্টে যায়। ঘটনায় গুরুতোর ভাবে আহত হয় টোটোতে থাকা এক মহিলা ও টোটো চালক।


আহত মহিলার বাড়ি ধূপগুড়ি চার নম্বর ওয়ার্ডে। খবর দেওয়া হয় ধূপগুড়ি দমকল বাহিনীকে। আহতদের উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। অপরদিকে টোটো টিকে আটক করে ধুপগুড়ি থানায় নিয়ে আসা হয়েছে বলে জানা যাচ্ছে।



স্থানীয় বাসিন্দা রতন কুন্ডু জানান , "প্রতিনিয়ত এই জায়গায় ছোট বড় দুর্ঘটনা ঘটে চলেছে, আতংকের মধ্যে থাকতে হয় আমাদের, প্রশাসনকে এর আগেও অনেকবার জানিয়েছি এই জায়গাটিকে একটু বাড়তি নজর রাখার জন্য। আবারো প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি যত তাড়াতাড়ি সম্ভব এর একটা সুরাহা দরকার।এটি ধূপগুড়ির একটি ব্যস্ততম ও জনবহুল এলাকা।