গেইল-রাহুলের ব্যাটিং তান্ডব, ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৩৪ রানে জয় পাঞ্জাবের

গেইল-রাহুলের ব্যাটিং তান্ডব, ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৩৪ রানে জয় পাঞ্জাবের


চলতি আইপিএলে শুরুটা দুর্দান্ত করেছিল রয়্যাল চ্যালেন্জার্স ব্যাঙ্গালোর। টানা চারটি ম্যাচে জয়ের পর পঞ্চম ম্যাচে সুপার কিংসদের কাছে বড়ো ব্যবধানে হেরেছিলো তারা। সেই ধাক্কাটা যে এখনো কাটিয়ে উঠতে পারেনি তারা সেটা আজকের ম্যাচেও পরিষ্কার। ব্যাটিং ব্যর্থতায় পাঞ্জাবের কাছে ৩৪ রানে হেরে গেলো ব্যাঙ্গালোর। আজকের জয়ের পর ৬ ম্যাচে ৩টি জয়ের সুবাদে পঞ্চম স্থানে উঠে এলো পাঞ্জাব।


প্রথমে ব্যাট করে অধিনায়ক রাহুল এবং ক্রিস গেইলের ব্যাটিং তাণ্ডবে ১০ ওভারেই ১ উইকেট হারিয়ে ৮০ রান তুলে ফেলে পাঞ্জাব। ২টি ছয় ও ৬টি চারের সাহায্যে ২৪ বলে ৪৬ রান করে আউট হলেও অল্পের জন্য শতরান পাননি রাহুল। ৫টি ছয় ও ৭টি চারের সাহায্যে ৫৭ বলে ৯১ রান করে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন তিনি। শেষদিকে হরপ্রীত ব্রার ১৭ বলে অপরাজিত ২৫ রান করে অধিনায়ককে যোগ্য সঙ্গত দেন। রাজস্থানের হয়ে ২টি উইকেট পেয়েছেন কাইল জেমিসন।


জবাবে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পরে তারকাখচিত ব্যাঙ্গালোর। শুরুতে বিরাট কোহলি (৩৪ বলে ৩৫) এবং রজত পাতিদার (৩০ বলে ৩১) এর পর মিডলঅর্ডার চূড়ান্ত ব্যর্থ। রান পাননি দেবদূত পারিক্কাল (৭), গ্লেন ম্যাক্সওয়েল (০), ডিভিলিয়ার্সরা (৩)। শেষদিকে কাইল জেমিসন (১১ বলে অপরাজিত ১৬) এবং হর্ষল প্যাটেল (১৩ বলে ৩১) একটা চেষ্টা করলেও তা যথেষ্ট ছিল না। পাঞ্জাবের হয়ে ৩টি উইকেট নিয়েছেন হরপ্রীত ব্রার, ২টি উইকেট পেয়েছেন রবি বিষ্ণই। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ