কোচবিহারের শীতলকুচি ঘটনার জেরে ধূপগুড়িতে ধিক্কার মিছিল তৃণমূলের



কোচবিহারের শীতলকুচি ঘটনার জেরে ধূপগুড়িতে ধিক্কার মিছিল তৃণমূলের


জয়ন্ত বর্মন :


শীতলকুচি ঘটনায় মৃত্যু ৪ জনের তার প্রতিবাদে ধূপগুড়িতে রবিবার গোটা শহরজুড়ে ধিক্কার মিছিল বের করে তৃণমূল কংগ্রেস আশ্রিত আই.এন.টি.টি.ইউ । গতকাল চতুর্থ দফায় ভোট হলেও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে জেলার শীতলখুচি এলাকায় স্থানীয়দের অভিযোগ সিআইএসএফ জাওয়ানদের গুলিতে নিহত হয়েছেন চারজন। 


আর এরপর এই গোটা বিধানসভা ভোট কে লক্ষ্য করে কোচবিহারের শীতলকুচি দিকে সকলের নজর কেড়ে নিয়েছে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় সারা রাজ্য জুড়ে। বেশ কিছু সংগঠন সহ রাজ্যের শাসক দল সহ তৃণমূল কংগ্রেস প্রতিবাদ মিছিল বের করে আজ ধূপগুড়িতে তৃণমূল কংগ্রেস একটি ধিক্কার মিছিল বের করে গোটা শহর পরিক্রমা করে।এদিন মিছিলে উপস্থিত ছিলেন, ধূপগুড়ির তৃণমূল কংগ্রেসের মহিলা কমেডি এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কর্মী সহ নেতৃবৃন্দ।



যার জেরে রীতিমতো ভোটারদের মধ্যে আতঙ্কও ছড়িয়েছে। শুধু চার দফা ভোট এই অবস্থা আরও রয়েছে বাকি ভোটকেন্দ্রগুলি তাতে কি রকম পর্যায়ে চলবে তা নিয়ে চিন্তিত ইলেকশন কমিশন।



অপরদিকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গ কোচবিহারের শীতলকুচি এলাকায় মৃতের বাড়িতে আসার কথা থাকলেও ইলেকশন কমিশনের বাধাপ্রাপ্ত হতে হয়। সূত্রে খবর, কোন নেত্রী বা কোনো ক্যান্ডিডেট আগামী ৭২ ঘণ্টার মধ্যে কোন স্থানে অর্থাৎ কোন রকম সমস্যার সম্মুখীন হলে সেখানে প্রবেশ নিষিদ্ধ রয়েছে এমনটাই জানা গিয়েছে ইলেকশন কমিশন এর তরফে ।

আশাবাদী তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব তথা কোচবিহারের এমপি পার্থ প্রতিম রায় সহ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। তবে মনে করা হচ্ছে এটা একটা চক্রান্ত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ