টানা দ্বিতীয় জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে মুম্বই, হারের হ্যাট্রিক হায়দ্রাবাদের


আইপিএল ২০২১ এর প্রথম আটটি ম্যাচের শেষে মুম্বই ইন্ডিয়ান্স ২টি ম্যাচ খেলে একটি জয়ের সুবাদে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে। অন্যদিকে ২টি ম্যাচের দুটিতেই হেরে একদম নিচে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। মুম্বই নিজেদের জয়ের ধারা বজায় রতখ্তে এবং হায়দ্রাবাদ নিজেদের প্রথম জয়ের খোঁজে পরস্পরের মুখোমুখি হয়েছিল আজ। যে ডুয়েলে হায়দ্রাবাদকে ১৩ রানে হারিয়ে দেয় মুম্বই ইন্ডিয়ান্স।


আজ টসে জিতে ব্যাট করতে নেমে বিপক্ষের সামনে বড়ো রানের লক্ষ্যমাত্রা দিতে পারেনি। ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে মাত্র ১৫০ রান তুলেছে তারা। মুম্বইয়ের হয়ে ভালো রান পেয়েছেন দুই ওপেনার কুইন্টন ডিকক (৩৯ বলে ৪০) এবং অধিনায়ক রোহিত শর্মা (২৫ বলে ৩২)। এরপর বলার মতো রান শুধু পোলার্ডের। ৩টি ছয় ও ১টি চারের সাহায্যে ২২ বলে ৩৫ রান করেন তিনি। হায়দ্রাবাদের বোলারদের মধ্যে ২টি করে উইকেট পেয়েছেন মুজিবর রহমান এবং বিজয় শঙ্কর।


১৫১ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে শুরুটা দুর্দান্ত করেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার (৩৪ বলে ৩৬) এবং জনি বেয়ারস্টো। ৪টি ছয় ও ৩টি চারের সাহায্যে মাত্র ২২ বলে ৪৩ রানের দুরন্ত ইনিংস খেলে ত্রুনাল পান্ডিয়ার বলে আউট হন বেয়ারস্টো। এই দুজন আউট হবার পর এক লড়ে যাচ্ছিলেন বিজয়শঙ্কর (২৫ বলে ২৮)। তিনি যতক্ষন জড়িযে ছিলেন হায়দ্রাব্বাদের জয়ের আশা ছিল। শেষপর্যন্ত সব উইকেট খুইয়ে ১৩ রান ম্যাচ হেরে যাযা হায়দ্রাবাদ। এই ম্যাচে জয়ের সুবাদে পয়েন্ট টেবিলে শীর্ষে পৌঁছে যায় মুম্বই।