করোনার হাত থেকে বাঁচতে লক ডাউনের আবেদন শহর বাসীর



সঞ্জিত কুড়ি, পূর্ব বর্ধমান 

ফের শহরে করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে ক্রমশ।গত কাল মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলায় করোনা পজিটিভের সংখ্যা ৬০০ জন। এদের মধ্যে বর্ধমান শহরে আক্রান্তের সংখ্যা ছিলো প্রায় দুই শতাধিক এর কাছাকাছি।মৃত্যুর সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে দেশের সাথে পূর্ব বর্ধমানেও।করোনা হাত থেকে বাঁচতে লক ডাউনের আবেদন করেন গৃহবধূ থেকে রিক্সা চালক।লক ডাউন থেকে মুখ ফেরাননি ব্যবসায়ী থেকে রাজনৈতিক ব্যাক্তিরা।ব



র্ধমান নীলপুর এলাকার সংগীত শিল্পী বেবী ভদ্র বলেন লক ডাউন হলে সাধারন মানুষের একটু সমস্যা হবে ঠিকই তবে লক ডাউন হলে মানুষ প্রানে বাঁচবে।২০২০ সালের ২৩ শে মার্চ দেশ জুড়ে লক ডাউন এর ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদী। লক ডাউনের রেস চলে বহু দিন। দেশ জুড়ে লক ডাউনের জেড়ে বেশ কিছুটা নিয়ন্ত্রণে এসেছিলো কোভিড ১৯।


বর্তমানে ফের দেশ জুড়ে চলছে করোনার বারবারন্ত।বর্তমানে করোনার দাপটে অসুস্থতার পাশাপাশি মৃত্যুর সংখ্যাও বাড়ছে লাফিয়ে লাফিয়ে।ফের দেশজুড়ে লক ডাউনের পক্ষে মত প্রকাশ করলেন গৃহবধূ মৌয়া মুখার্জী। পেটে খিদে রেখেও মানুষের জীবন বাঁচাতে লক ডাউন হোক বললেন খুদার্থ রিক্সা চালক।


লক ডাউনের বিপক্ষে বললেন বর্ধমান শহরের বিশিষ্ট ব্যবসায়ি ধনুক কুমার সাউ। তিনি বলেন বর্তমানে আগের লক ডাউনের ফলে দেশের অর্থনীতি অবস্থা ভেঙ্গে পড়ছে। ফের লকডান হলে অর্থনীতি অবস্থা আরো ভেঙ্গে পরবে। লক ডাউন না করে অন্য ব্যবস্থা নিলে ভালো হয়।