মমতার প্রচারে নিষেধাজ্ঞা নিয়ে বিস্ফোরক দেবাংশু, 'দালাল' বলে কটাক্ষ কমিশনকে




মমতার প্রচারে নিষেধাজ্ঞা নিয়ে বিস্ফোরক দেবাংশু, 'দালাল' বলে কটাক্ষ কমিশনকে 




বাংলার বিধানসভা নির্বাচনে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ‍্যায়ের ভাষন ২৪ ঘন্টার জন‍্য নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। আদর্শ আচরণ বিধি লঙ্ঘন সহ ১৯৫১-র জনপ্রতিনিধিত্ব আইনের ১২৩ (৩) ও ৩ এ ধারা এবং ভারতীয় দণ্ডবিধির ১৮৬, ১৮৯ ও ৫০৫ ধারা লঙ্ঘন করেছেন বলেই নির্বাচন কমিশন জানিয়েছেন। কমিশনের নির্দেশ জেনেই তীব্র প্রতিবাদ জানিয়েছে তৃণমূল শিবির। 




এদিকে এই নিষেধাজ্ঞার জেরে নির্বাচন কমিশনকে 'দালাল' বলে আক্রমন দেবাংশুর। তাঁর কথায়, নির্বাচন কমিশনের পদক্ষেপেই জানিয়ছ দিচ্ছে যে দালাল। তিনি বলেন, তোমার কাজেই বলে দিচ্ছে দালাল। দিলীপ ঘোষ যখন বলছে জায়গায় জায়গায় শীতলকুচি করে দেব তখন মুখে কাগজ দিয়েছিলে, রাহুল সিনহা যখন বলেছিল চারটা নয় আটটা মারতে হত তখন চুপ ছিলে, ২০১৯-এর লোকসভায় যখন সেনা মৃতদেহ দেখিয়ে মোদী ভোট চেয়েছিল তখন কোথায় ছিলে। 




এদিন দেবাংশু আরো বলেন, ধন‍্যবাদ প্রমান করার জন‍্য। তুমি, তোমার মালিক, ইডি, সিবিআই, বিজেপি, কংগ্রেস, সিপিআইএম সকলেই পাচ ফুট দুই ইঞ্চির এই মহিলাকে চক্রান্ত করে সড়ানোর চেষ্টা করছো। নাহলে এত ঘন ঘন স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রী আসছে কেন? তিনি আরো বলেন, লড়াই শেষ আমরাই করবো। দেখুন ভিডিও:

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ