তৃণমূলের প্রচারে এসে মাস্ক পরার আহ্বান দেবের


প্রতিনিধি সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান :- 


করোনা আবার ফিরে আসছে সকলে মাস্ক ব্যবহার করুন।ভোট আসবে ভোট যাবে। আপনাদের জীবনটা অনেক মূল্যবান।নেতাদের কাজ শুধু ভোট নেওয়া নয়, নেতাদের কাজ মানুষদের বাঁচিয়ে রাখা। 



বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী খোকন দাসের সমর্থনে শনিবার বর্ধমান নীলপুর জাগরণী সংঘের মাঠে আসেন সাংসদ দেব (দীপক অধিকারী)।জনসভায় দেব বলেন যে দলের উপর যে প্রার্থীর উপর মানুষের হাত থাকে সেই দল সেই প্রার্থী কোন দিন হারতে পারেনা।দেব বলেন আপনার একটা ভোট অতি মূল্যবান তাই ভোটটা এমন প্রার্থী এমন সরকারকে দেবেন যে সবসময় আপনার হয়ে কাজ করবে।বর্তমানে যে প্রচার হচ্ছে সেটা বোঝা বড়ো মুশকিল, কারন একটা বিষয় যদি একলক্ষ বার আপনাকে বলা হয় তাহলে সেটাই সত্যি বলে মনে হয়। ভোটটা আপনাদের গনতান্ত্রিক অধিকার।



আপনার যে দলটা ভালো লাগে সেই দলটাকেই ভোট দেবেন। তবে যে সকলের জন্য কাজ করবে তাকেই ভোট দেবেন। এরপর মুখ্যমন্ত্রী উন্নয়ন তুলেধরে সাংসদ বলেন করোনার সময় বাংলার মুখ্যমন্ত্রী ছাড়া ভারতের প্রধানমন্ত্রী এবং অন্যান্য মন্ত্রীরা ঠান্ডা ঘড়ে বসে ছিলো। একমাত্র রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় নেমে মানুষের কাজ করে গেছেন। লকডাউনের সময় সকলের কাজ বন্ধ হয়ে গেছিলো। তার জন্য সকলে জন্য রেশন ফ্রি করে দিয়েছেন মুখ্যমন্ত্রী।