Breaking

Wednesday, April 07, 2021

যোগীকে আদিত্যনাথ ও অমিত শাহকে খুনের হুমকি মেল CRPF-কে




যোগীকে আদিত্যনাথ ও অমিত শাহকে খুনের হুমকি মেল CRPF-কে




বাংলায় চলছে বিধানসভা নির্বাচন। নির্বাচনী প্রচারে রাজ্যে সভা করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ-সহ একাধিক উচ্চ নেতৃত্ব। এদিকে ছত্তিশগড়ে মাওবাদী ও সিআরপিএফ-র গুলির লড়াই। এর মাঝেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে বোম মেরে খুনের হুমকির মেল এসেছে সিআরপিএফ-অফিসে। এমনটাই খবর। মেলে স্পষ্ট উল্লেখ রয়েছে, ওড়ানো হবে যোগীকে। অমিত শাহকে সুইসাইড অ্যাটাকে হত্যা করার হুমকি দিয়ে মুম্বইয়ের সিআরপিএফের প্রধান কার্যালয়ে মেল পাঠানো হয়েছে।




এএনআই-র রিপোর্ট অনুসারে, সিআর পিএফ জানিয়েছে, ‘‘দিন কয়েক আগেই অমিত শাহ এবং যোগীকে হত্যার হুমকি দিয়ে ওই মেল আসে সিআরপিএফ-এর কাছে। ইতিমধ্যেই গোয়েন্দা সংস্থাকে সতর্ক করা হয়েছে। ১১ জন সুইসাইড বোম্বিং-র কথা উল্লেখ করা হয়েছে। দেশের বিভিন্ন ধর্মীয় স্থান এবং গুরুত্বপূর্ণ জায়গায় হামলা চালনো হবে। সিআরপিএফ-এর মুম্বইয়ের সদর দফতরে এসেছে মেইলটি।




মেলের সূত্র খুঁজতে চেষ্টা আরম্ভ করেছে কেন্দ্রীয় আধা সামরিক বাহিনী। বাড়িয়ে দেওয়া হয়েছে ঐ দুই বিজেপি কেন্দ্রীয় নেতার নিরাপত্তা। ছত্তিশগড়ে মাওবাদী ও সিআরপিএফ-র মাঝে গুলির লড়াইয়ের সঙ্গে অমিত শাহ ও যোগী আদিত্যনাথকে খুনের হুমকির কোনও যোগ সূত্র আছে কিনা তার তদন্ত করা হচ্ছে। তবে এখনও নিশ্চিতও কিছুই জানা যায়নি। কে বা কারা এই মেইল পাঠিয়েছে তা এখনও স্পষ্ট করা হয়নি।

No comments:

Post a Comment