যোগীকে আদিত্যনাথ ও অমিত শাহকে খুনের হুমকি মেল CRPF-কে




বাংলায় চলছে বিধানসভা নির্বাচন। নির্বাচনী প্রচারে রাজ্যে সভা করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ-সহ একাধিক উচ্চ নেতৃত্ব। এদিকে ছত্তিশগড়ে মাওবাদী ও সিআরপিএফ-র গুলির লড়াই। এর মাঝেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে বোম মেরে খুনের হুমকির মেল এসেছে সিআরপিএফ-অফিসে। এমনটাই খবর। মেলে স্পষ্ট উল্লেখ রয়েছে, ওড়ানো হবে যোগীকে। অমিত শাহকে সুইসাইড অ্যাটাকে হত্যা করার হুমকি দিয়ে মুম্বইয়ের সিআরপিএফের প্রধান কার্যালয়ে মেল পাঠানো হয়েছে।




এএনআই-র রিপোর্ট অনুসারে, সিআর পিএফ জানিয়েছে, ‘‘দিন কয়েক আগেই অমিত শাহ এবং যোগীকে হত্যার হুমকি দিয়ে ওই মেল আসে সিআরপিএফ-এর কাছে। ইতিমধ্যেই গোয়েন্দা সংস্থাকে সতর্ক করা হয়েছে। ১১ জন সুইসাইড বোম্বিং-র কথা উল্লেখ করা হয়েছে। দেশের বিভিন্ন ধর্মীয় স্থান এবং গুরুত্বপূর্ণ জায়গায় হামলা চালনো হবে। সিআরপিএফ-এর মুম্বইয়ের সদর দফতরে এসেছে মেইলটি।




মেলের সূত্র খুঁজতে চেষ্টা আরম্ভ করেছে কেন্দ্রীয় আধা সামরিক বাহিনী। বাড়িয়ে দেওয়া হয়েছে ঐ দুই বিজেপি কেন্দ্রীয় নেতার নিরাপত্তা। ছত্তিশগড়ে মাওবাদী ও সিআরপিএফ-র মাঝে গুলির লড়াইয়ের সঙ্গে অমিত শাহ ও যোগী আদিত্যনাথকে খুনের হুমকির কোনও যোগ সূত্র আছে কিনা তার তদন্ত করা হচ্ছে। তবে এখনও নিশ্চিতও কিছুই জানা যায়নি। কে বা কারা এই মেইল পাঠিয়েছে তা এখনও স্পষ্ট করা হয়নি।