জাদেজার অলরাউন্ড পারফরমেন্সে থেমে গেলো ব্যাঙ্গালোরের বিজয়রথ

জাদেজার অলরাউন্ড পারফরমেন্সে থেমে গেলো ব্যাঙ্গালোরের বিজয়রথ



স্যার রবীন্দ্র জাদেজা ! এই একটা নাম বেশ কিছুদিন তাড়িয়ে বেড়াবে কোহলি ব্রিগেডকে। এই একজনই আজ ব্যাঙ্গালোরের টানা পঞ্চম জয়ের আশায় জল ঢেলে দেয়। শুরুতে দুই ওপেনারের দৃষ্টিনন্দন পারফরম্যান্স এবং শেষে জাদেজার ঝড় - বেলাইন হয়ে পরে ব্যাঙ্গালোরের সমস্ত জারিজুরি। ফলে ৬৯ রানের বিশাল জয় পেয়ে ফের শীর্ষে চলে যায় চেন্নাই।

আজ প্রথমে ব্যাট করে দারুন শুরু করেন চেন্নাইয়ের দুই ওপেনার ঋতুরাজ (২৫ বলে ৩৩) এবং ডুপ্লেসি (৪১ বলে ৫০)। রায়না (১৮ বলে ২৪)  ৩টি বিশাল ছক্কা হাঁকালেও বেশিদূর এগোতে পারেননি। রায়াডু (৭ বলে ১৪) দ্রুত ফিরে গেলে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ওঠে জাদেজা ঝড়। ৫টি বিশাল ছক্কা ও ৪টি চারের সাহায্যে মাত্র ২৮ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন। হর্ষল প্যাটেলের শেষ ওভারে ৫টি ছয় ও ১টি চারের সাহায্যে রেকর্ড ৩৭ রান তোলেন জাদেজা। যার সুবাদে চেন্নাই ২০ ওভারে ১৯১ রান তোলে। হর্ষল ৩ উইকেট পেলেও জাদেজার মারে ৪ ওভারে দেন ৫১ রান। 

রান তাড়ায় নেমে একের পর এক উইকেট হারাতে থাকে ব্যাঙ্গালোর। ওপেনার দেবদূত (১৫ বলে ৩৪), ম্যাক্সওয়েল (১৫ বলে ২২) এবং শেষদিলে কাইল জেমিসন (১৩ বলে ১৬) ছাড়া আর কোনো ব্যাটসম্যান দুই অংকের রান পাননি। চূড়ান্ত ব্যর্থ ওপেন করতে নামা কোহলি (৮) এবং ডিভিলিয়ার্স (৪)। জাদেজার (৪-১-১৩-৩) স্পিন ভেলকিতে দিশা হারিয়ে ফেলেন সবাই। ২০ ওভারে মাত্র ১২২ রানেই থেমে যায় তাদের ইনিংস।

ঝোড়ো ৬২ রান এবং ৩ উইকেট পাওয়ার জন্য যাচের সেরা হয়েছেন রবীন্দ্র জাদেজা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ