অশ্বিনের পর IPL- থেকে সড়ে দাড়ালেন আরও ৩ তারকা ক্রিকেটার! 



গতকাল টুইট করে আইপিএল-থেকে সড়ে দাঁড়ানোর কথা ঘোষণা করেন দিল্লী ক্যাপিটালসের খেলোয়াড় রবীচন্দন অশ্বিন। এরপর এবার আরও তিন খেলোয়াড় চলতি আইপিএল থেকে সড়ে দাঁড়ানোর কথা ঘোষণা করলেন। এদিন টুইট করে অশ্বিন জানায়, তাঁর পরিবার করোনার সাথে লড়াই করছেন। এই কোভিড বাড়বাড়ন্তে তিনি পরিবার ও নিকটাত্মীয়দের কাছে থাকতে চান। আর এরপরেই আরও তিন ক্রিকেটার চলতি আইপিএল থেকে সড়ে দাড়ালেন। 


রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন ব্যক্তিগত কারণ দেখিয়ে টুর্নামেন্ট থেকে সড়ে দাঁড়ানোর সিদ্ধান্ত ঘোষণা করেন।  সূত্রে খবর, দলের তরফে তাঁদের ছাড়পত্র দেওয়া হয়েছে। যদিও মনে করা হচ্ছে ভারতের কোভিড পরিস্থিতিতে উদ্বিগ্ন বিদেশী খেলোয়াড়রা। কারণ, কোভিডের প্রকোপ বাড়তে থাকায় ভারত থেকে অস্ট্রেলিয়া প্রবেশের উপর বিধিনিষেধ আরোপ করেছে। টুর্নামেন্ট শেষ করে কতটা সুরক্ষিত ভাবে তাঁরা দেশে ফিরতে পাবে তা নিয়ে এক্তা সংশয় থেকে যাচ্ছে। তাই দেশে ফিরতে চাইছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।


সোমবার সকালে সিডনি মর্নিং হেরাল্ড জানায়, ভারতীয় এই কোটিপতি লিগে যে অস্ট্রেলিয় খেলোয়াড়রা অংশগ্রহণ করছেন, তাঁরা কোভিড পরিস্থিতিতে যথেষ্ট উদ্বিগ্ন। প্রতিযোগিতা শেষে তাঁরা কতটা সুরক্ষিতভাবে দেশে ফিরতে পারবেন, তাই নিয়ে ওঠে প্রশ্ন।

এদিকে রাজস্থান রয়্যালসের পেসার অ্যান্ড্রু টাইও আইপিএল ছেড়ে অস্ট্রেলিয়ায় ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।