ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত বর্ধমানের একাধিক জায়গা



ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত বর্ধমান


গতকাল বর্ধমানের পাড়াপুকুরে তৃণমূল ও বিজৈপির সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে তৃণমূলের কিছু যুবক কাঞ্চননগর এলাকায এসে বিজেপি কর্মীদের ওপর হামলা চালালে বিজেপির কর্মীরা তাদের ওপর পাল্টা আক্রমন করে। এরপরেই দুই তিনটা বাইক একসঙ্গে আগুন লাগিয়ে জ্বলিয়ে দেয়। পাশাপাশি ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে। এই ঘটনাকে কেন্দ্র করে কাঞ্চননগর বেলপুকুর এলাকায় ব‍্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। পরে পুলিশবাহিনী এলাকায় এসে পৌঁছায় ও পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে।





ফের উত্তেজনা ছড়ালো বর্ধমানে।রবিবার বর্ধমান শহরের লক্ষ্মীপুর মাঠে তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে। 

তৃণমূল কংগ্রেসের অভিযোগ ভোটপর্ব মেটার পর রাতে বিজেপি কর্মী সমর্থকরা বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর করে।পাড়ার একটি ক্লাবে হামলা চালায়।এদিন বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী খোকন দাস কর্মী সমর্থকদের নিয়ে লক্ষ্মীপুর মাঠে যায়।এরপর দু'পক্ষের মধ্যে ঝামেলা বাঁধে।





বর্ধমানের লক্ষ্মীপুরমাঠের পর কাঞ্চননগরের বুকুলতলায় অশান্তি।তিনটে বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে ও একটি ক্লাবঘরে হামলা ও ভাঙচুর চালানো হয়। তৃণমূলের অভিযোগ বিজেপি কর্মী সমর্থক হামলা চালায়। ঘটনাস্থলে র‍্যাফ ও বর্ধমান থানার পুলিশ। আগুন নেভাতে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। ঘটনায় জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। পুলিশি টহলদারি চলছে এলাকায়।

পাশাপাশি বর্ধমানের কাঞ্চননগরের পোদ্দার পাড়ায় ফের অশান্তি শুরু হয়।একটি বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। একজনের হাঁটুতে কোপ মারা যায়।আক্রান্তের নাম শোভন কোনার।

জখম শোভন কোনার বলেন কোন দল করেন না। কাজে কাঞ্চননগরে এসেছিলেন।

কাঞ্চননগরের রথতলায় বিজেপি কর্মীর বাড়িতে হামলার অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। পুলিশ জেলা তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের সভাপতি ইফতিকার আহম্মদ সহ বেশ কয়েকজনকে আটক করে।

Post a Comment

thanks