Breaking

Sunday, April 04, 2021

করোনা আক্রান্ত প্রার্থী, ফের এক আসনে প্রার্থী বদল তৃণমূলের



করোনা আক্রান্ত প্রার্থী, ফের এক আসনে প্রার্থী বদল তৃণমূলের 



দিনের পর দিন বাড়ছে করোনার প্রকোপ। এবার করোনার দাপট নির্বাচনেও। বীরভূমের মুরারইয়ে তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী আব্দুর রহমান করোনা আক্রান্ত। ভর্তি হাসপাতালে। এদিকে ঘনিয়ে আসছে নির্বাচনে ভোট গ্রহণের তারিখ। ২৯ এপ্রিল শেষ দফায় বীরভূমের মুরারইয়ে ভোট হবে। ফলে প্রার্থী বদল তৃণমূলের। নতুন প্রার্থীর নাম ঘোষণা করেছে তৃণমূল। নতুন প্রার্থী হলেন মোশারফ হোসেন।



২৭শে মার্চ থেকে রাজ্যে শুরু হয়েছে বিধানসভা নির্বাচন। এবার আট দফায় নির্বাচন। ২৯শে এপ্রিল শেষ দফায় ভোট। ২রা মে নবান্ন দখলের ভাগ্য নির্ধারণ। তৃণমূল লড়ছে মূলত ২৯০টি আসন। কারণ পাহাড়ের তিন আসনে প্রার্থী দেয়নি তৃণমূল। অন্যদিকে একটি আসনে তৃণমূল প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। ফলে ২৯০ আসন লড়তে হবে তৃণমূলকে। যদিও যে আসনে মনোনয়ন বাতিল হয়েছে সেই আসনে তৃণমূলের বিক্ষুব্ধ নেতা নির্দল প্রার্থীকে সমর্থন করার ঘোষণা করেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়।




ইতিমধ্যে দুদফায় নির্বাচন হয়ে গিয়েছে। তৃতীয় দফায় ৬ই এপ্রিল নির্বাচন রাজ্যে। তার আগেই চলছে জোর কদমে প্রচার। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজ্যের বিভিন্ন প্রান্তে নির্বাচনী জনসভা করে চলছেন। এদিকে থেমে নেই বিজেপি ও বাম- কংগ্রেস আই এস এফ জোট।

No comments:

Post a Comment