গতকাল পর্যন্ত করোনাক্রান্ত ২৪, সচেতনতা বাড়াতে পথে নামলো দিনহাটা পুলিশ  



দিনের-পর-দিন সংক্রমনের সংখ্যা বেড়েই চলেছে। করোনাভাইরাস সংক্রমণ রোধে বিশেষভাবে সচেষ্ট হয়েছে দিনহাটা থানার পুলিশ। 

গতকাল দিনহাটায় আক্রান্তের সংখ্যা ছিল 24 জন। করোনার দ্বিতীয় ঢেউ আসার পর থেকেই দিনহাটা থানার পক্ষ থেকে বিশেষ ভাবে নজরদারি চালানো হচ্ছে ভিড় প্রবন  স্থান গুলির মধ্যে। 

আজ সকালে বাজারগুলিতে মাইকিং এর মাধ্যমে জনসাধারণকে সচেষ্ট করার পাশাপাশি মাস্ক বিলি ও যারা মাস্ক পড়তে একদম নারাজ তাদের গ্রেপ্তার করেন দিনহাটা থানার পুলিশ।

আজ সকাল থেকেই দিনহাটার কৃষি মেলা বাজার, আলসা বাজার এবং চওড়া হাট-বাজার ও হসপিটালের সামনে যেখানে লোকের জমায়েত বেশি হয় সেই সব জায়গায় সকাল থেকেই মাইকিং এর মাধ্যমে লোককে সচেতন করছে দিনহাটা পুলিশ। 

পাশাপাশি দিনহাটার রাস্তায় ভবঘুরে এবং যেসব লোক মাক্স বিহীন ছিলেন তাদের মাস্ক বিলি করেছেন। এছাড়া পান গুটকা দোকানদারদের পান গুটখা বিক্রি আপাতত বন্ধ রাখার জন্য নির্দেশ দিয়েছেন তারা। কারণ পান গুটকার পিক রাস্তায় যেখানে সেখানে লোকজন ফেলছে এর থেকে করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কার বেড়ে যাচ্ছে। 

এছাড়াও যারা মাক্স বিহীন অবস্থায় ঘুরছিলেন এবং মাস্ক পড়তে কোন মতেই রাজি নয় তাদের কয়েকজনকে গ্রেপ্তারও করেছে দিনহাটা থানার পুলিশ। করোনাভাইরাস রোধে এই ধরনের প্রচার এবং পুলিশি অভিযান দিনহাটার বিভিন্ন জায়গায় চলবে বলে দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত জানিয়েছেন।