Breaking

Wednesday, March 03, 2021

বিজেপিতে যোগদানের জল্পনা ইতি টানলেন সৌরভ গাঙ্গুলি




বিজেপিতে যোগদানের জল্পনা ইতি টানলেন সৌরভ গাঙ্গুলি




‘ওয়ার্ম-আপ’, ‘নেট প্র্যাকটিস’ থেকে ম্যাচ খেলা কোনোটাতেই যাচ্ছেন না সৌরভ গঙ্গোপাধ্যায়। পাশাপাশি, রবিবার মোদীর ব্রিগেডে সৌরভ উপস্থিত থাকতে পারে বলে যে জল্পনা চলছিল সেই জল্পনায় জল ঢেলে স্পষ্ট করলেন মোদীর ব্রিগেডে যাবেন না তিনি। সেই সঙ্গে দিনভর বিজেপিতে যোগদান নিয়ে চলা জল্পনায় ইতি টানলেন সৌরভ।




রবিবার ব্রিগেডে মোদীর জনসভায় যাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট এমনই রটেছিল, তাতে আরও জল্পনা বাড়িয়ে দেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। তিনি বলেন, ‘সৌরভ গঙ্গোপাধ্যায় তো শুনেছি বিশ্রামে। শরীর ভালো হলে এই রোদে নেট প্র্যাকটিস বা ওয়ার্ম আপে যদি আসেন। মানুষ সেটাই চাইছেন। ওঁনার যদি আবহাওয়া ভালো মনে হয়, তাহলে মাঠে নামবেন।’




শমীকের মন্তব্য সৌরভের বিজেপিতে যোগদানের জল্পনা আরও বাড়িয়ে তোলে। একাধিক ফোন গেলে সেই জল্পনা উড়িয়ে দেন সৌরভ। পাশাপাশি এক সংবাদ মাধ্যম সৌরভকে উল্লেখ করে জানাচ্ছে সৌরভ জানান, ভুল খবর ছড়াচ্ছে। অর্থাৎ মোদীর জনসভায় তিনি থাকছেন না। গেরুয়া শিবিরে যোগদানের সম্ভাবনা নেই। এদিকে সৌরভের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, আগে থেকেই একাধিক নেতা মন্ত্রীর সঙ্গে সৌরভের ভালো সম্পর্ক থাকলেও রাজনীতির ময়দানে নামার ইচ্ছে নেই সৌরভের।




উল্লেখ্য, কিছুদিন আগেও হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ। এখন বিশ্রামে তিনি। চেনা ঘেরাটোপেই থেকেই বিজ্ঞাপন শুটিংও সেরেছেন। বাড়ির বাইরে কোনও অনুষ্ঠানে যাচ্ছেন না। এমনকী আমদাবাদে গোলাপি বলের টেস্টে যাওয়ার কথা থাকলেও চিকিৎসকরা অনুমতি দেননি। তার ফলে সেই যাত্রাও বাতিল করতে হয় সৌরভকে। তবে ডাক্তারের অনুমতি পেলে আইপিএল-এর তৃতীয় সপ্তাহ থেকে মাঠে থাকতে পারেন তিনি।

No comments:

Post a Comment