নন্দীগ্রাম দিবসে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করবে তৃণমূল 



দিন যত গড়াচ্ছে ততই এগিয়ে আসছে ভোট। তার আগে নন্দীগ্রামে গিয়ে মনোনয়নপত্র জমা দেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ‍্যায়। আর সেদিনেই নন্দীগ্রামে আহত হয়ে আপাতত হাসপাতালে ভর্তি তিনি। ফলে স্থগিত রাখা হয়েছে তৃণমূলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ। জানা যাচ্ছে আগামী ১৪ই মার্চ নন্দীগ্রাম দিবসের দিন নির্বাচনী ইস্তেহার প্রকাশ করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ‍্যায়। 


দলীয় সূত্রে খবর, আজ বা কালকের মধ‍্যেই নেত্রীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। তারপর বাড়ি গিয়ে ইস্তেহারে চোখ বুলিয়ে ভুল ত্রুটি সংশোধন করে নিয়ে রবিবার ১৪ই মার্চ প্রকাশ করা হবে ইস্তেহার। তারপর ফের নন্দীগ্রামে যাবেন বলেই খবর। 


জানা যাচ্ছে, ১৪ই মার্চ নন্দীগ্রাম দিবস। আর একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে নন্দীগ্রাম থেকেই লড়ছেন মমতা বন্দোপাধ‍্যায়। ফলে সেই নন্দীগ্রাম দিবসেই নির্বাচন ইস্তেহার প্রকাশে সিলমোহর পড়েছে। নির্বাচনী ইস্তেহার নিয়ে জোর চর্চা চলছি  রাজনৈতিক মহলে। মূলত উন্নয়নকেই ইস্তেহারে তুলে ধরা হবে বলে খবর। তৃণমূল কংগ্রেস ১০ বছরে কী উন্নয়ন করেছেন এবং যে উন্নয়নমূলক প্রকল্পগুলি কাজ এখনও শেষ হয়নি সেগুলি কবে শেষ হবে তার হিসেব দেওয়া থাকবে ইস্তেহারে বলে সূত্রের খবর।