মৃত আহত শিশুর বাড়িত রাজনৈতিক দলের প্রার্থীরা। 




প্রতিনিধি সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান :-


বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের রসিকপুর সুভাষ পল্লী এলাকায় বোমা বিস্ফোরণে নিহত ও আহত পরিবারের সঙ্গে দেখা করলেন বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী পৃথা তা। মঙ্গলবার সাকালে সহ কর্মীদের সঙ্গে নিয়ে যান পৃথা।



যদিও ঘটনার দিন সন্ধ্যায় মৃত এবং আহত পরিবারের সাথে দেখা করেন বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী খোকন দাস। বলেন এটা একটা দুঃখ জনক ঘটনা।বিরোধিদের ঘাড়ে দোষ চাপিয়ে খোকন দাস বলেন ভোটের বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রে তারা কোথাও দাঁড়াতে পারছেনা। ভোটের আগে শহরের বিভিন্ন হোটেল গুলোতে লোকজন ঢুকিয়ে রেখেছে। তারাই চক্রান্ত করে যেখানে সেখানে বোমা লুকিয়ে রেখেছে। ছোট ছেলেরা তারা এইসব গুলো জানেনা। তাই বল ভেবে খেলতে গিয়ে এই ঘটনা ঘটেছে। ভোটের মধ্যে এটা একটা খারাপ ঘটনা। রাজ্যের মুখ্যমন্ত্রী ঘটনার খোঁজ খবর নিতে বলেছে আমরা স্থানীয় তৃণমূল নেতা কর্মীরা খোঁজ খবর নিচ্ছি। আমরা ওনাদের সাথে আছি। 



অন্যদিকে তৃণমূলের উপর দোষ চাপিয়ে ক্ষোভ প্রকাশ করেন বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী পৃথা তা। তিনি বলেন "খেলা হবে"বর্ধমান শহর জুড়ে খেলা চলছে। তৃণমূলের দুই জুজুধন নেতা খেলা করছে।বর্ধমানে বালির রাজ চলছে আর এই কালো টাকা দিয়ে বোমা তৈরী হচ্ছে। আর বাচ্ছা ছেলেদের জীবন যাচ্ছে।পাশাপাশি বিজেপিকেও একহাত নিলো পৃথা।পৃথা বলে একদল এসে চোখ রাঙ্গিয়ে যাচ্ছে।এন আর সি করে দেশ ছাড়া করবো। এতো বড়ো বাপের বেটা। আর একদল বোম মেরে উড়িয়ে দিচ্ছে।নির্বাচন বিধি চালু হয়েছ নির্বাচন কমিশন এটা যেনো দেখে সেটা আবেদন রাখেন পৃথা।

বর্ধমানে বোমা ফেটে মৃত ও আহত শিশুর বাড়িতে রাজনৈতিক প্রার্থীরা

Posted by Sangbad Ekalavya on Tuesday, March 23, 2021