রাজ্য সরকারকে কটাক্ষ করে করা শ্রাবন্তীর পোস্টে লাইক মিমি ও নিখিলের! উত্তাল নেট পাড়া





ভোটের মুখে রাজনীতিতে যুক্ত হয়েছেন একাধিক টলি তারকা। যদিও মিমি অনেক আগেই তৃণমূলে যোগ দিয়েছেন। অভিনয় জগতে মিমি, শ্রাবন্তী, নিখিল যতই পরিচিত হোক রাজনীতির ময়দানে আলাদা আলাদা মঞ্চে তাঁরা। কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। বিজেপিতে যোগ দিয়েই বেহালা পশ্চিম কেন্দ্রে এবার প্রার্থী হিসেবে টিকিট পেয়েছেন। গতকাল জমা দিয়েছেন মনোনয়ন। আর সেই মনোনয়ন জমা দেওয়ার ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে রাজ্য সরকারকে কটাক্ষ করে ক্যাপশন দিয়েছেন তিনি। আর সেই পোস্টে লাইক যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি ও বসিরহাটের সাংসদ নুসরতের স্বামী নিখিলের। যা ঘিরে উত্তাল নেট পাড়া।




ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জনপ্রিয় অভিনেত্রী লেখেন, “মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিজির নেতৃত্বে পশ্চিমবঙ্গকে দুর্নীতি তোলাবাজি মুক্ত করে, বেহালা পশ্চিমে শুধু ক্লাবে ক্লাবে ফুর্তি করার দান খয়রাতি নয়, সামাজিক উন্নয়নের সাথে সোনার বাংলার সংকল্প নিয়ে বেহালা পশ্চিমে সুখে দুঃখে সব সময় পাশে দাঁড়ানোর শপথ নিয়ে আজ মনোনয়নপত্র জমা দিলাম।” আর এই পোস্টেই লাইক করতে দেখা গিয়েছে মিমি ও নিখিলকে।




বহু নেটিজেনেরই দাবি, একই ইন্ডাস্ট্রিতে থাকার দরুন এই ধরনের সৌজন্য একেবারে স্বাভাবিক। কিন্তু অনেকেই আবার এর মধ্যে রাজনৈতিক সমীকরণ দেখতে পাচ্ছেন। যা ঘিরে নেট পাড়ায় চলছে আলোচনা।