IPL 2021: ধোনিদের নতুন জার্সি, ভারতীয় সেনাকে সম্মান দিয়ে তৈরি হয়েছে ডিজাইন 



৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল আর ১০ই এপ্রিল মাঠে নামছে চেন্নাই। তার আগে চলছে দলের প্রস্তুতি শিবির। নেটে চেনা ছন্দে দেখা যাচ্ছে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। এদিকে চেন্নাইয়ের নতুন জার্সি প্রকাশ্যে এসেছে। মহেন্দ্র সিং ধোনী সেই জার্সির উন্মোচন করেছেন গত বুধবার। আইপিএলের শুরু থেকেই হলুদ জার্সিতে দেখে আসছি চেন্নাইকে। তবে এবারও রং পরিবর্তন হয়নি এসেছে একটু অভিনবত্ব। ভারতীয় সেনাবাহিনীর জলপাই রঙের পোশাকের ডিজাইন থাকছে ধোনিদের জার্সিতে।




হলুদ রঙের জার্সির কাঁধের কাছে রয়েছে বিশেষ নকশা, স্পনসরের লোগো রয়েছে, লোগোর ওপরে রয়েছে তিনটি তারা। চেন্নাই সুপার কিংস তিনবার আইপিএল জিতেছে সেটা বোঝাতেই এই তিন তারার অবস্থান। শোনা যাচ্ছে,সেনাবাহিনীর জলপাই রঙের পোশাকের ডিজাইন ধোনিরই মস্তিষ্কপ্রসূত। আইপিএল ২০২১-এর জন্য নতুন যে জার্সি তৈরি করেছে সিএসকে, তার নকশাতেও ধোনির বড়সড় প্রভাব রয়েছে। ধোনি যে টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল, সেটা মাথায় রেখে সেনাবাহিনীর জলপাই রঙের পোশাকের ডিজাইন এমনটাই জানা যাচ্ছে।




২৬ মার্চ আইপিএল খেলতে মুম্বই পাড়ি দেবে চেন্নাই সুপার কিংস। ঘরের মাঠে খেলতে পারবে না কোনও দল। নিয়ম মেনে কোয়ারেন্টিন-পর্ব কাটিয়ে শুরু হবে জোরকদমে অনুশীলন। এদিকে প্রস্তুতি শুরু করে দিয়েছে ধোনী।সকালে ইন্ডোরের পাশাপাশি বিকেলে নেটে অনুশীলন করছেন।