বনধ প্রত্যাহার,প্রার্থী দেওয়ার দাবী ব্যবসায়ী সুরক্ষা সমিতির




বনধ প্রত্যাহার,প্রার্থী দেওয়ার দাবী ব্যবসায়ী সুরক্ষা সমিতির। 





বনধ প্রত্যাহার করে ২০২১শের বিধানসভা নির্বাচনে প্রার্থী দেবার দাবি করলেন বর্ধমান জেলা ব্যবসায়ী সুরক্ষা সমিতি। সোমবার সকালে এক সাংবাদিক সম্মেলন করে একথা বললেন বর্ধমান ব্যবসায়ী সুরক্ষা সমিতির সভাপতি বিশ্বেশ্বর চৌধুরী।



সাংবাদিক সম্মেলনে বিশ্বেশ্বর চৌধুরী বলেন আগামী ৪ঠা মার্চ বর্ধমান শহরের ভিতর দিয়ে বাস চালানোর দাবী রেখে বর্ধমান জেলা ব্যবসায়ী সুরক্ষা সমিতি গোটা বর্ধমান জেলার ব্যবসা বন্ধ রাখার দাবী রেখে ছিলো।বর্তমানে রাজ্যে নির্বাচনের দিন ঘোষণার কারনে সেই বনধ প্রত্যাহার করে ওইদিন সন্ধ্যায় সকল ব্যবসায়ী বন্ধুদের নিয়ে প্রার্থী নির্বাচন করা হবে। আগামী ৫-৬ তারিখে সাংবাদিক সম্মেলনে প্রার্থীর নাম ঘোষনা করা হবে বলে জানান বিশ্বেশ্বর চৌধুরী। 



বর্ধমান শহরের ব্যবসায়ীরা একমাত্র বেঁচে আছেন গ্রামগঞ্জের মানুষদের জন্য আর বর্ধমানে শহরের ভিতর থেকে বাস চলাচল বন্ধ থাকায় এক প্রকার অনাহারে দিন কাঁটাচ্ছে শহরের ব্যবসায়ীরা।বর্ধমান শহরের ভিতর দিয়ে বাস চলাচলের দাবী জানিয়ে জেলার সমস্ত প্রশাসনিক দপ্তর সহ রাজ্য সরকারকেও বিষয়টি জানানো হয়েছিল বহুবার,তাতেও কোনো লাভ হয়নি। রাজ্য সরকার উন্নয়ন করতে গিয়ে বর্ধমান শহরের ব্যবসায়ীদের পেটের ভাত মেরেছেন।যদি এর মধ্যে রাজ্যসরকার আমাদের দাবী মেনে নেয় তাহলে আমরা রাজ্য সরকারের সঙ্গেই থাকবো, তা না হলে আমরা আমাদের মতো প্রার্থী দেবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ