সুশান্ত সিং রাজপুত ড্রাগ যোগ মামলায় ৩০০০০ পাতার চার্জশিট NCB-এর !




বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ড্রাগ মামলায় ৩০০০০ পাতার চার্জশিট শুক্রবার জমা দেবে NCB। এনসিবি এর শীর্ষ কর্তা সমীর ৩০০০০ পাতার দীর্ঘ চার্জশিট নিজেই জমা দেবেন বলে জানা গেছে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড অভিনেত্রী রিয়া চক্রবর্তী, যিনি ড্রাগ মামলায় এক মাস জেল খেটেছিলেন, তার নামও এনসিবির চার্জশিটে রাখা হয়েছে। এই চার্জশিটে মোট ৩৩ জনের নাম রয়েছে বলেই জানা গেছে।



রিয়া ছাড়াও এই চার্জশিটে বেশ কয়েকজন ড্রাগ ব্যবসায়ী সহ অভিযুক্তদের নাম রয়েছে যাদের এনসিবি এর আগে গ্রেফতার করেছিল। সুশান্ত সিং রাজপুত গত বছরের জুনে তাঁর বান্দ্রার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। তাঁর মৃত্যুর বলিউডে স্বজন পোষণ সহ একাধিক বিতর্ক ওঠে। যা পরে ড্রাগ কেসের রুপ ধারন করে। এই কেসে বলিউডের বেশ কয়েকটি বড় নামে জড়িত।




এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি) -র পরে গত বছরের আগস্টে মামলাটি এনসিবিতে নথিভুক্ত করা হয়েছিল। রিয়া চক্রবর্তী, তার ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের সাবেক ব্যবস্থাপক জয়ন্তী সাহা এবং দিপেশ সাওয়ান্ত, স্যামুয়েল মিরান্ডা সহ অন্যান্য কয়েকজন কর্মচারীর মোবাইল ফোন থেকে পাওয়া ড্রাগ সংগ্রহের বিষয়ে আলাপ বার্তাগুলি ইডি এনসিবির কাছে প্রকাশ করেছে।



এরপরে, এনসিবির কর্মকর্তারা মিরান্ডা, সাওয়ান্ত, রিয়া এবং সৌভিকের বাড়ি অনুসন্ধান করেছিলেন এবং পরে তাদেরকে এই মামলায় গ্রেপ্তার করেছিলেন। রিয়া, সৌভিক, দিপেশ ও মিরান্ডার বিরুদ্ধে মাদক সরবরাহকারী ও মাদক পাচারের অভিযোগে মামলা করা হয়েছিল। রিয়া, সৌভিক, দিপেশ, মিরান্ডা জামিনে মুক্তি পেয়েছে।