'বেসুরো' শাসকদলের আরও এক বিধায়ক? নির্বাচনে লড়বেন না জানিয়ে মমতাকে চিঠি রবিরঞ্জনের




'বেসুরো' শাসকদলের আরও এক বিধায়ক? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে লেখা একটি চিঠি ঘিরে এমনই প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠল। বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায়ের লেখা এক চিঠিতে তিনি সরাসরি জানিয়ে দিয়েছে আগামী নির্বাচনে তিনি লড়বেন না। কইসঙ্গে চিঠিটি তিনি পাঠিয়েছেন তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত বক্সীকেও।



একুশের বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে অনিচ্ছুক তৃণমূল বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায়। চিঠি দিয়ে মুখ্যমন্ত্রীকে জানালেন তিনি। চিঠিতে বর্ধমান দক্ষিণের তৃণমূল বিধায়ক জানিয়েছেন, খারাপ স্বাস্থ্যের কারণেই তিনি ভোটে লড়তে চান না। একইসঙ্গে বর্ধমানের মানুষকে সেবা করার জন্য তাঁকে সুযোগ দেওয়ায় দলনেত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।




বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের পরপর দুবারের বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্য়ায় । এই কঠিন সময়ে ভোট ময়দান থেকে নিজেকে সরিয়ে নেওয়ায়, বর্ধমানে শাসকদল বেশ কঠিন চ্যালেঞ্জের মুখে পড়বে বলেই মনে করছে ওয়াকিবহল মহল। প্রসঙ্গত, একে একে একাধিক নেতা মন্ত্রী তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিচ্ছে। ফলে রবিরঞ্জনের এমন চিঠি প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহলে জোর চর্চা চলছে। যদিও সে বিষয়ে কোনও খবর নেই।