তৃণমূলে যোগ দিলেন মনোজ তেওয়ারি ও একঝাঁক টলি তারকা 




বিধানসভা ভোটের মুখে দলত‍্যাগ আর যোগদান দুটিই অব‍্যাহত। কেউ দল ছাড়ছেন তো কেউ দলে যোগদান করছে। কয়েকদিন ধরে চলা জল্পনার পর গতকাল জানা যায় ক্রিকেটার মনোজ তেওয়ারি যোগ দিচ্ছেন তৃণমূলে। আজ মমতার জনসভায় যোগ দেওয়ার কথা ছিল কথামতো আজ সেই জনসভায় তৃণমূলে যোগ দিলেন মনোজ। প্রসঙ্গত কয়েকদিন আগেই ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা তৃণমূল থেকে সড়ে দাড়িয়েছেন। এবার মনোজ তেওয়ারির তৃণমূলে যোগদান কিছুটা ইতিবাচক তৃণমূলের বলেই মনে করছে রাজনৈতিক মহল। 




হুগলির ডানলপ ময়দানে আজ জনসভা করলেন তৃণমূল নেত্রী তথা রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার এই মাঠেই সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারই পাল্টা আজ সভা করলেন মুখ্যমন্ত্রী। বেলা সাড়ে ১২টা নাগাদ সভা শুরু হয়। আর সেই সভাতেই দলীয় পতাকা হাতে নিয়ে তৃণমূলে যোগদান ক্রিকেটার মনোজ তেওয়ারির। পাশাপাশি তৃণমূলে যোগ দিলেন যোগ দিলেন রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী সায়নী ঘোষও। 




এদিনের এই মঞ্চেই তৃণমূলে যোগ দিলেন একঝাঁক টলি তাকরা। সায়নী ঘোষের পাশাপাশি কাঞ্চন মল্লিক, সুদেষ্ণা রায়, মানালী দে, জুন মালিয়া তৃণমূলে যোগ দেন এদিন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন মুখ‍্যমন্ত্রী। এদিনেই তৃণমূলে যোগ দেন শিক্ষাবিদ অনন্যা চক্রবর্তী।