বন্ধন ব্যাংকের চেতলা শাখার উদ্বোধনে পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম এবং বন্ধন ব্যাংকের এমডি ও সিইও চন্দ্রশেখর ঘোষ

Janab Firhad Hakim, Mayor of Kolkata and Minister of Urban Development and Municipal Affairs, and C S Ghosh, MD & CEO, Bandhan Bank at the inauguration of the Bank’s Chetla branch


চেতলায় বন্ধন ব্যাঙ্কের নতুন শাখা




কলকাতায় আরও একটি নতুন শাখা খুললো বন্ধন ব্যাঙ্ক। চেতলার এই শাখাটি উদ্বোধন করলেন কলকাতার মেয়র এবং পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। বন্ধন ব্যাংকের এমডি ও সিইও চন্দ্রশেখর ঘোষ ও অন্যান্য আধিকারিকরাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 



এই নতুন শাখা সহ পশ্চিমবঙ্গে বন্ধন ব্যাংকের মোট শাখার সংখ্যা এখন ৪৫০। পুরো দেশে ছড়িয়ে থাকা মোট ১১১৯ টি শাখার মাধ্যমে এখন বন্ধন ব্যাঙ্ক ২.২৫ কোটি গ্রাহককে ব্যাঙ্কিং পরিষেবা দিচ্ছে। সেভিংস অ্যাকাউন্ট, কারেন্ট অ্যাকাউন্ট, ফিক্সড ডিপোজিট ছাড়াও হোম লোন, বিজনেস লোন ও আরো অন্যান্য সব ধরণের ঋণের সুবিধা বন্ধন ব্যাঙ্ক দিয়ে থাকে। 



ব্যাংকের এমডি ও সিইও চন্দ্রশেখর ঘোষ বলেন, "খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, কলকাতা শহরে আরো একটি নতুন শাখা খুলেছে বন্ধন ব্যাঙ্ক। আমরা যেমন কথা দিয়েছিলাম, সেই মতোই দেশের প্রতিটি অংশে আমাদের শাখা বিস্তার করছি ও দেশের সকল মানুষকে ব্যাঙ্কিং পরিষেবার আওতায় আনার জন্যে প্রতিনিয়ত কাজ করে চলেছি। আর এই সবকিছুই পারছি কেবল আমাদের গ্রাহকরা আমাদের উপর অগাধ আস্থা রেখেছেন বলেই। "