৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে স্মার্টফোন, Amazon Fab Phone Fest sale




আগামী ২২শে ফেব্রুয়ারি থেকে ২৫শে ফেব্রুয়ারি পর্যন্ত ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে মিলবে স্মার্টফোন। চারদিনের এই সেলে ৪০ শতাংশ ডিসকাউন্টের পাশাপাশি কোটাক ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ও ইএমআই ট্রানজাকশনে থাকছে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট নো-কস্ট ইএমআই অপশন, ডিসকাউন্ট কুপন ও এক্সচেঞ্চ অফারও দেবে।


অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্টে স্মার্টফোন কেনার সেরা অফারগুলি হল-

OnePlus 8T- ভারতে লঞ্চের সময় এর দাম ছিল ৪২,৯৯৯ টাকা। অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্টে ৬০০০ ডিসকাউন্টে ৩৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

OnePlus 8 Pro 5G - ওয়ানপ্লাস ওয়েবসাইটের তালিকায় এই ফোনের দাম ৫৪,৯৯৯ টাকা। অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্টে ৪০০০ ডিসকাউন্টে ৪৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ৪ হাজার টাকার ডিসকাউন্ট কুপন দেবে অ্যামাজন। এক্ষেত্রেও থাকছে ব্যাঙ্ক অফার।



iPhone 12 mini- ভারতে লঞ্চের সময় এর দাম ছিল ৬৯,৯০০ টাকা।মাজন ফ্যাব ফোনস ফেস্টে ৪,৯১০ ডিসকাউন্টে ৬৪,৯৯০ টাকায় পাওয়া যাবে।

Vivo X50 সিরিজে ৫০০০ টাকার ডিসকাউন্ট অফার পাওয়া যাবে, যা শুধু প্রিপেড অর্ডারেই প্রযোজ্য থাকবে। Samsung Galaxy M51-র দাম থাকবে ২২,৯৯৯ টাকা। ক্রেতারা সেল শুরু হলে ভালো ব্যাঙ্ক অফার বা ডিসকাউন্ট কুপন পাওয়া যেতে পারে। OnePlus Nord, Vivo V20-এর মতো অন্যান্য ফোনগুলিতেও ডিসকাউন্ট পাওয়া যাবে।