ফের লরি ছিনতাইয়ের ঘটনা ময়নাগুড়িতে


ময়নাগুড়িঃ 



ফের লরি ছিনতাইয়ের ঘটনা ময়নাগুড়ি ব্লকে । ফিল্মি কায়দায় লরি নিয়ে ফেরার হলো দূস্কৃতিরা । একের পর এক ছিনতাইয়ের ঘটনায় কার্যত দূস্কৃতিদের আখড়ায় পরিণত হয়েছে ময়নাগুড়ির ২৭ নং জাতীয় সড়ক । যা নিয়ে আতঙ্ক ছড়িয়েছে মানুষের মধ্যে। যদিও পরে পুলিশি তৎপরতায় খোয়া যাওয়া লরিটিকে উদ্ধার করা হয়েছে মাথাভাঙা থেকে ।



ময়নাগুড়ি থানা সূত্রে খবর, ভীন রাজ্যের একটি লরি কিছুদিন আগে বেশকিছু কম্পানির সমগ্রি নিয়ে আসামের উদ্দেশ্য র‌ওনা হয়। গত ১৭ ফেব্রুয়ারি মালপত্র খালি করে ফেরার পথে দূস্কৃতিদের খপ্পরে পড়ে যায় ওই লরিটি। দৃস্কৃতিরা তাড়া করে ময়নাগুড়ি ব্লকের ২৭ নং জাতীয় সড়কে পথ আটকায়। বিপদ বুঝে গাড়ির ড্রাইভার ও কন্ডাকটর তড়িঘড়ি পালিয়ে ঝাঝাঙ্গীর একটি হোটেলের কাছে আশ্রয় নেন। সেদিন গভীর রাতে ড্রাইভার ও কন্ডাকটর শৌচকর্মের জন্য হোটেলের ভেতরে গেলে সেই সুযোগকে কাজে লাগিয়ে লরিটি নিয়ে পালিয়ে যায় দূস্কৃতিরা । লরিটিকে না পেয়ে পরবর্তীতে নিরুপায় হয়ে লরিটির ড্রাইভার বিনোদ রায় ও ব্রজকিশোর মহাত ঘটনাটি মালিককে বিষয়টি খুলে বলেন। পরে মালিক ময়নাগুড়িতে পৌঁছে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে স্পেশাল টিম গঠন করে ময়নাগুড়ি থানা। এরপর অভিযান চালিয়ে মাথাভাঙা থেকে লরিটিকে উদ্ধার করেন। 



যদিও খোঁজ পাওয়া যায়নি দূস্কৃতিদের। এক‌ই ঘটনার পুনরাবৃত্তি হ‌ওয়ায় তৎপর হয়ে উঠেছে প্রশাসন। ঘটনার জেরে ২৭ নং জাতীয় সড়ক ও সার্ক রোডে বাড়তি নিরাপত্তা সুনিশ্চিত করা হয়েছে। প্রাশাসনের নজরদারি জন্য হাইওয়েতে পুলিশ ভ্যানের সংখ্যা বাড়ানো হয়েছে।ময়নাগুড়ি থানার আইসি ভূষন ছেত্রী বলেন, অভিযোগ পেয়ে আমরা গাড়িটিকে উদ্ধার করেছি। ঘটনার তদন্ত চলছে। তবে প্রশাসন তৎপর হয়ে উঠলেও ময়নাগুড়িতে একের পর এক ছিনতাইয়ের ঘটনায় প্রশ্নচিহ্ন অনেকটাই জোড়ালো হয়ে উঠেছে সাধারণ মানুষের মধ্যে।