দিদি অভিনয় করে আপাতত আটকেছেন, বিজেপিতেই আসবেন শতাব্দী রায়, দাবি সৌমিত্রের পাল্টা শতাব্দীরও




দিদি অভিনয় করে আপাতত আটকেছেন, বিজেপিতেই আসবেন শতাব্দী রায়, দাবি সৌমিত্রের পাল্টা শতাব্দীরও 



কয়েকদিন আগেই সাংসদ অভিনেত্রী শতাব্দী রায় এর ফ্যান ক্লাবে একটি পোস্ট জল্পনা দানা বেঁধেছে। বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়ের সঙ্গে দেখা করার ইঙ্গিত দেন। এরপরই শুক্রবার তৃণমূলের তরফে শতাব্দীর মানভঞ্জন করার চেষ্টা চালানো হয়। অবশেষে দিল্লী যাননি শতাব্দী। এরপরই আজ দলকে চাঙ্গা করার বার্তা দিয়ে ফেসবুকে পোস্ট করেন শতাব্দী। এ প্রসঙ্গেই বিজেপি নেতা সৌমিত্রের দাবি দিদি অভিনয় করে আপাতত আটকেছেন, বিজেপিতেই আসবেন শতাব্দী রায়। 


আজ বাঁকুড়ার বিষ্ণুপুরে জোড় শ্রেণির মন্দিরে দলের কর্মীদের নিয়ে সাফাই অভিযানে যোগ দিয়ে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ বিস্ফোরক দাবি "দিদি অভিনয় করে আপাতত শতাব্দী রায়কে আটকেছেন। তবে আমি জানি, ২-৪ দিনের জন্যই তাঁকে আটকানো হয়েছে। শতাব্দী রায় বিজেপিতেই আসবেন। কারণ, তিনি চাইছেন কিছু কাজ করতে। এতদিন কিছু করুন আর না করুন, বিজেপিতে এসে তিনি কিছু কাজ করতে চাইছেন।"


সৌমিত্র খাঁ আরও বলেন, "বিজেপিতে আসার ব্যাপারে এক নম্বরে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। দু' নম্বরে শতাব্দী রায়। তিন নম্বরে রয়েছেন অপরূপা পোদ্দার। এছাড়াও আছেন প্রসুন বন্দ্যোপাধ্যায়। এরা সহ ৭ থেকে ৮ জন সাংসদ, বিধায়ক সকলেই চিন্তাভাবনা করে নিয়েছেন বিজেপিতে আসার ব্যাপারে। এখন শুধু সময়ের অপেক্ষা।"


এদিকে শতাব্দী রায় জানান, বিজেপি ক্ষমতায় আসার লড়াই করছে।এ বলছে ও ভাঙবে, ও চুরবে। এসব চলবে। লড়াইয়ের সময় খুব কম। তাই বিভ্রান্তি তৈরি না করে, দলে থেকেই সমস্যা সমাধানে সচেষ্ট হতে হবে। দলের বাইরে গিয়ে নয়।

Post a Comment

thanks