গঠিত হল নস্যশেখ উন্নয়ন পরিষদের শাখা সংগঠন নস্যশেখ ওলামা পরিষদ


শনিবার কোচবিহার নতুন মসজিদে নস্যশেখ উন্নয়ন পরিষদের শাখা সংগঠন নস্যশেখ ওলামা পরিষদ গঠিত হয়। উত্তরবঙ্গের সমস্ত জেলা থেকে আলেম সমাজ আজ একত্রিত হয় কোচবিহার নতুন মসজিদে। 



এদিনের সভায় নস্যশেখ উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় সম্পাদক জনাব আমিনাল হকের উপস্থিতিতে ওলামা পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠিত হয় এবং সভাপতি হিসেবে মনোনীত হন মুফতি আনোয়ার হোসেন সাইদি, সম্পাদক হিসেবে মনোনীত হন মহম্মদ মহিউদ্দিন ও কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত হন মওলানা জালাল উদ্দীন। 


নস্যশেখ উন্নয়ন পরিষদ একটি সামাজিক সংগঠন যা উত্তরবঙ্গের ৮টি জেলা ব্যপি বিস্তৃত। নেতৃত্বের দাবি এই সংগঠনে যেমন সমস্ত রাজনৈতিক দলের মানুষ রয়েছে তেমনি সমস্ত মাজহাব,তরিকার মানুষও রয়েছে।।জনগোষ্ঠীর কল্যাণের স্বার্থে আমরা সবাই এক ছাতার নিচে আন্দোলন করছে বলে জানা যায়। 


ইতি মধ্যে নস্যশেখ উন্নয়ন পরিষদের দাবির বেপার মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়েছেন, তার পরেও দাবি পুরন না হওয়া পর্যন্ত নস্যসেখরা তাদের আন্দোলন করে যাবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় সম্পাদক আমিনাল হক। 


আগামী ২১শে জানুয়ারি ২০২১ কোচবিহার জেলায় প্রকাশ্য সমাবেশে আছে বলে জানা গেছে যা হরিণচওড়া ফুটবল খেলার মাঠে অনুষ্ঠিত হবে বলে জানায় জেলা সম্পাদক আহসানুল আলম সরকার।