ময়নাগুড়িতে করোনা ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু হয়ে গেল


ময়নাগুড়িতে করোনা ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু হয়ে গেল। শনিবার সকাল থেকে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে করোনা ভ্যাকসিন দেওয়ার প্রক্রিয়া শুরু হয়ে যায়। 

এদিন অনুষ্ঠানিক ভাবে এই টিকাকরন প্রক্রিয়া শুরু করেন জলপাইগুড়ির মহকুমা শাসক সুমন্ত সাহা। স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, প্রাথমিক অবস্থায় শনিবার ময়নাগুড়ির ১০০ জনকে করোনা ভ্যাক্সিন প্রদান করা হবে। 

প্রথম অবস্থায় ময়নাগুড়ি হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের এই করোনা ভ্যাক্সিন প্রদান করা হয়। এদিন করোনা ভ্যাক্সিন প্রদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়নাগুড়ির পঞ্চায়েত সমিতির সভাপতি শিবম রায় বসুনিয়া, ময়নাগুড়ি হাসপাতালের কর্তব্যরত বিএমওএইচ  সহ অন্যান্যরা। 

করোনা ভ্যাক্সিন নেওয়া স্বাস্থ্যকর্মীরা জানান যে,ভ্যাকসিন নেওয়ার পর তাদের কোনো অসুবিধা হচ্ছে না। তবে, স্বাস্থ্যদপ্তর সূত্রে জানা গেছে, করোনা ভ্যাক্সিন প্রদান করে তাদের পর্যবেক্ষনে রাখা হয়েছে।

ময়নাগুড়ি গ্রামীন হাসপাতালের কর্তব্যরত বিএমওএইচ রাজিব বিশাল বলেন, মূলত আজকে প্রাথমিক অবস্থায় ১০০ জনকে এই  করোনা ভ্যাকসিন দেওয়া হবে। প্রাথমিক অবস্থায় হাসপাতালে নার্স স্বাস্থ্য কর্মী সহ অ্যাম্বুলেন্স চালক দের এই ভ্যাকসিন দেওয়া হয়েছে।