পরমব্রত আর মধুমিতার কেমিস্ট্রি নিয়ে এবার ‘হ‌ইচ‌ই’





সম্পূর্ণ ভিন্ন দু’টি রাস্তা হঠাৎই চৌরাস্তায় এসে মিশে গিয়েছে। একে অপরকে কেবল সুরে সুরে বাঁধল তারা।অপরাধ, হত্যা, দ্বন্দ্ব হঠাৎই একাধিক টানাপড়েন এসে পড়ল এই দুই মানুষের মধ্যে। কিন্তু এসবের পরেও সুরই এই ছেলেটি ও মেয়েটির ভাগ্য নির্ধারণের ভার নিল। কলকাতার বিখ্যাত ট্যাংরা বস্তিই হলো এই সব ঘটনার সাক্ষ্যি। মধুমিতা-পরমব্রতর এই ক্যামিস্ট্রি নিয়েই হৈচৈয়ে আসছে ‘ট্যাংরা ব্লুজ’।



সঞ্জীব মণ্ডল ও জোয়ি চরিত্রে প্রথম বার জুটি বাঁধলেন পরমব্রত ও মধুমিতা। ‘হইচই’-তে মুক্তি পাবে ছবিটি। খোদ অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় প্রযোজনা করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সুপ্রিয় সেন নির্দেশিত এই ছবিটির।


সংবাদমাধ্যমকে পরমব্রত বললেন, ‘‘প্রযোজক হিসেবে বললে, ছবিটি প্রযোজনা করে আমি অত্যন্ত খুশি। অনেক আবেগের জায়গা রয়েছে এই ছবিতে। আর সেখানে গিয়েই এই ছবিটা অনেক ছবির চাইতে আলাদা। গল্পটির মধ্যে খুব গুরুত্বপূর্ণ কিছু সামাজিক বার্তা রয়েছে। আমি আশা করছি, ছবিটি দেখার পর প্রতিটা মানুষের কাছে সেই বক্তব্যটি পৌঁছবে। যদিও স্ক্রিপ্টটি লেখা আর সেটিকে সেলুলয়েডে আনার মধ্যে বেশ কয়েকটি ক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছি আমরা। তবে সকলে মিলে এক জোট হয়ে কাজ করায়, সেই চাপটা টের পাইনি কেউ।’’