WhatsApp স্টিকার দিয়ে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানান প্রিয়জনদের



WhatsApp স্টিকার দিয়ে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানান প্রিয়জনদের 



আজ ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস। সারা দেশ জুড়ে পালিত হচ্ছে।এই দিবসে প্রিয়জন থেকে শুরু করে বন্ধুবান্ধব সকলকে শুভেচ্ছা জানান আকর্ষনীয় WhatsApp স্টিকার দিয়ে । এর জন‍্য কি করতে হবে? স্টিকার পাবেন কি করে? জেনে নিন আর পাঠিয়ে দিন প্রিয়জনকে। আকর্ষণীয় স্টিকার পাঠিয়ে এবার সকলকে প্রজাতন্ত্র দিবসে শুভেচ্ছাবার্তা পাঠানোর সুযোগ থাকছে।



এই সমস্ত স্টিকার পেতে হলে আপনার অ্যান্ড্রয়েড ফোনে একটা থার্ড পার্টি অ্যাপ ডাউনলোড করতে হবে। তারপরই প্রিয়জনদের পাঠাতে পারবেন প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছাবার্তা-সহ স্টিকার। 


কীভাবে, আসুন দেখে নেওয়া যাক:


অ্যান্ড্রয়েড স্মার্টফোন থাকে, গুগল প্লে স্টোরে হোয়াটসঅ্যাপের জন্য প্রজাতন্ত্র দিবস স্টিকার (Republic Day Stickers for WhatsApp) অ্যাপ ডাউনলোড করতে। আপনার ডাউনলোডের জন্য একাধিক প্রজাতন্ত্র দিবস স্টিকার থাকবে। অ্যাঙ্কেস টেকনোল্যাবস (Anques Technolabs)থেকে প্রজাতন্ত্র দিবসের স্টিকার ডাউনলোড করতে পারেন। এরপর আপনি প্রজাতন্ত্র দিবসের জন্য বেশ কয়েকটি স্টিকারের সংগ্রহ দেখতে পাবেন। আপনি তাদের সামনে থাকা '+' আইকনে প্রেস করে নিজের পছন্দ অনুযায়ী তা বেছে নিতে পারেন। একবার অ্যাড হয়ে গেলে, আপনি হোয়াটসঅ্যাপে চ্যাট খুললে এবং স্মাইলি আইকনে প্রেস করলেই আপনার বাছাই করা স্টিকারগুলো দেখতে পাবেন। আর সেখান থেকেই পাঠিয়ে দিন সবাইকে শুভেচ্ছা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ