অ্যাক্সিস ব্যাঙ্ক নিয়ে এলো প্রি-ম্যাচিওর মেয়াদী আমানত থেকে টাকা তোলার বিশেষ সুবিধা



অ্যাক্সিস ব্যাঙ্ক নিয়ে এলো প্রি-ম্যাচিওর মেয়াদী আমানত থেকে বিনা জরিমানায় টাকা তোলার বিশেষ সুবিধা


  • রিটেল গ্রাহকদের জন্য প্রথম এই ধরণের অফার
  • নতুন বৈশিষ্ট্যটিতে ২ বছরের বেশি সময়ের জন্য রাখা মেয়াদী আমানত থেকে ১৫ মাস পর থেকে বিনা জরিমানায় টাকা তোলা যাবে 
  • এই সুবিধাটি ২০২০ সালের ১৫ ডিসেম্বর বা তার পরে করা বা পুনর্নবীকরণ করা সমস্ত নতুন মেয়াদী আমানতের ক্ষেত্রে প্রযোজ্য

নিজের গ্রাহকদের স্বার্থকে সর্বাধিক প্রাধান্য দেওয়া ভারতের তৃতীয় বৃহত্তম বেসরকারী ব্যাঙ্ক - অ্যাক্সিস ব্যাঙ্ক ১৫ ডিসেম্বর,২০২০ বা তার তারপরে করা নতুন দুই বছর বা তার বেশি মেয়াদের খুচরা মেয়াদী আমানতগুলিতে সময়ের পূর্বে বন্ধ করার উপর জরিমানা অপসারণ করার কথা ঘোষণা করেছে। 


এই গ্রাহক-বান্ধব বৈশিষ্ট্যটির উদ্দেশ্য হ'ল ক্যাশ টাকার আকস্মিক প্রয়োজন সম্পর্কে অধিক চিন্তা না করে খুচরা গ্রাহকদের দীর্ঘমেয়াদী খাতে সঞ্চয় করতে উৎসাহিত করা। নতুন বৈশিষ্ট্যটি সমস্ত নতুন স্থায়ী আমানত এবং রেকারিং আমানতের ক্ষেত্রেও প্রযোজ্য হবে। ২ বছরের বেশি মেয়াদের জন্য বুক করা নতুন আমানতের ক্ষেত্রে বুকিংয়ের ১৫ মাস পর থেকে বিনা জরিমানায় প্রি-ম্যাচিওর টাকা তোলা যাবে।


এই উপলক্ষে, অ্যাক্সিস ব্যাঙ্ক এর ইভিপি - রিটেল লাইবিলিটিস অ্যান্ড ডিরেক্ট ব্যাঙ্কিং প্রোডাক্টস শ্রী প্রবীণ ভাট বলেন : "আমরা অ্যাক্সিস ব্যাঙ্কে পরিবর্তনশীল সময়ের সাথে আমাদের গ্রাহকদের সকল প্রয়োজন মেটাতে নতুন এবং আকর্ষণীয় বৈশিষ্ট্যযুক্ত সুবিধা আনতে নিরলস কাজ করে চলেছি ।তাই এগিয়ে থাকার জন্য, আমরা ১৫ মাসের পরে সমস্ত মেয়াদী আমানত বন্ধ করার উপর জরিমানা ছাড় করে দিয়েছি । এই নতুন বৈশিষ্ট্যটি আমাদের গ্রাহকের সুবিধার স্বার্থে করা যা আমাদের বুক কোয়ালিটিতে উন্নতি আনবে।"


নতুন বৈশিষ্ট্যটিতে মেয়াদী আমানত মূল্যের ২৫ শতাংশ পর্যন্ত প্রথমবার তোলার ক্ষেত্রে কোনো জরিমানা ধার্য করবেনা। সাথে, অ্যাক্সিস ব্যাঙ্ক দিচ্ছে আকর্ষণীয় সুদের হার এবং একাধিক বিকল্প সুবিধা যেমন স্থায়ী ও রেকারিং ডিপোজিটের উপর সংযোজিত, মাসিক বা ত্রৈমাসিক সুদ পেমেন্টের ব্যবস্থা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ