পার্পল এর প্রথম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিযুক্ত বলিউড তারকা সারা আলি খান
পার্পল ডট কম (Purplle.com) সারা আলি খান এর সাথে একটি অনন্য ক্যাম্পেইন '#GoPurplle Campaign' লঞ্চ করেছে
কলকাতা, 30 জানুয়ারী ২০২১: ভারতের শীর্ষস্থানীয় অনলাইন বিউটি গন্তব্যস্থল পার্পল ডট কম (Purplle.com), বলিউডের পরবর্তী প্রজন্মের তারকা সারা আলি খানকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিযুক্ত করেছে। পার্পল আমদানি করা সামগ্রী থেকে তৈরি পণ্যগুলির সাথে সৌন্দর্যে রয়্যালটি প্রতিফলিত করে, এখন সাশ্রয়ী এবং প্রতিটি মহিলার কাছে অ্যাক্সেসযোগ্য। সৌন্দর্যের গণতান্ত্রিকীকরণের লক্ষ্যে, পার্পল এবং সারা একত্রিত হয়ে মহিলাদেরকে সুন্দর দেখাতে সক্ষম করছেন।
সারা আলি খান দ্বারা ব্র্যান্ডের সদ্য চালু হওয়া 'গোপার্পল' প্রচারনাটি 'বিউটি ফর অল' এর মূল নীতি অবলম্বনে। এটি বিদেশী উপাদানগুলির সাথে তাদের ৫০০০ টি প্রকৃতিজাত পণ্য অফারগুলিতে ৬০০০ মেক আপ পণ্যগুলি পর্যন্ত এর খাঁটি পণ্যের ব্যাপ্তি হাইলাইট করে, যার দামগুলি ৪০০ টাকার মধ্যে। সারা তাদের ২-দিনের প্রশ্ন-ছাড়াই রিটার্ন নীতি এবং পার্পল -এ কারও প্রথম অর্ডারের জন্য বিনামূল্যে বিতরণের কথা উল্লেখ করেন। তিনি আরও বর্ণনা করেন যে কীভাবে ব্র্যান্ডটি প্রতি মাসে ৩০০ টি করে নতুন সৌন্দর্য পণ্যের সূচনা করেন।
তার প্রথম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে অভিনেত্রী সারা আলি খান বলেন “পার্পল হ'ল এমন সৌন্দর্যের জন্য যা সর্বব্যাপী এবং সকলের কাছে অ্যাক্সেসযোগ্য। এটি মহিলাদের তাদের আকাঙ্ক্ষাগুলি পূরণ করতে এমনকি বড় স্বপ্নগুলি কল্পনা করতে সক্ষম করে, যাতে তারা অনুভব করতে পারে যে তাদের দুর্দান্ত দেখতে লাগছে। পার্পল –এর সাথে এই যাত্রা শুরু করতে পেরে আমি খুব উচ্ছ্বসিত। পার্পল –এর প্রথম মুখ হওয়া আমার পক্ষে এক বিশেষ সুযোগের বিষয়; পার্পল এর সাথে যেতে পেরে গর্বিত!”
এই ঘোষণায় পার্পল-এর সহ-প্রতিষ্ঠাতা ও সিইও মনীষ তানেজা বলেছিলেন, “সারাকে পার্পল -এর মুখ হিসাবে পেয়ে আমরা আনন্দিত। তিনি নতুন প্রজন্মের শক্তিশালী মহিলাদের আত্মবিশ্বাস এবং সংকল্পকে অনুকরণ করেন। তিনি তার ত্বকের প্রতি অভিব্যক্তিপূর্ণ, খাঁটি এবং অত্যন্ত স্বাচ্ছন্দ্যযুক্ত, যা অল্প বয়সী মেয়েদের জন্য তাকে একটি শক্তিশালী রোল মডেল করে তুলেছে। সারা গ্রাহকদের তাদের অনন্য যাত্রাটি সাগ্রহে গ্রহণ করার জন্য অনুপ্রাণিত করতে তার কণ্ঠ প্রদান করে বলবেন; সৌন্দর্য তৈরি করতে প্রতিটি বাড়িতে স্বাচ্ছন্দ্য পৌঁছে দিন। এই জোটটি আমাদের গ্রাহকদের সাথে যোগাযোগ আরও জোরদার করার এক ধাপ। আমরা একসাথে একটি রোমাঞ্চকর যাত্রায় অংশীদার হওয়ার প্রত্যাশায়।”
৩৬০-ডিগ্রি প্রচারটি স্প্রিং মার্কেটিং ক্যাপিটাল দ্বারা ধারণামূলক এবং সম্পাদিত হয়। একটি শক্তিশালী যোগাযোগের পরিকল্পনা নিয়ে, পার্পল তার দূরদৃষ্টিকে এগিয়ে নিয়ে যেতে ভারতের হৃদয়ভূমিতে পৌঁছে যাবে।
0 মন্তব্যসমূহ
Thank you so much for your kindness and support. Your generosity means the world to me. 😊