ব্রায়ান লারার বর্তমান যুগে সর্বকালের সেরা তালিকায় দুই ভারতীয় ক্রিকেটার



ব্রায়ান লারার বর্তমান যুগে সর্বকালের সেরা তালিকায় দুই ভারতীয় ক্রিকেটার 


ব্রায়ান লারা এমন একটি নাম যা বেশিরভাগ ক্রিকেট ভক্তরা তাত্ক্ষণিকভাবে চিনতে পারেন। ক্রিকেটের খেলা খেলে তিনি সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার হিসাবে নিয়মিত আলোচিত হয়েছিলেন। টেস্ট ইনিংসে ৪০০ রান করার একমাত্র ব্যক্তি, ওয়েস্ট ইন্ডিজ দুর্দান্ত তার ক্রিকেট ক্যারিয়ারে অনেক অর্জন করেছে। সম্প্রতি লারা নিজের তালিকায় নিজের নাম না রেখেই ক্রিকেটের সেরা পাঁচজনের নাম ঘোষণা করবেন।


লারা তার বর্তমান যুগের সেরা পাঁচ ব্যাটসম্যানের তালিকা শেয়ার করেছেন। লারা জানিয়েছেন যে ভারতের বিরাট কোহলি, নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন, ইংল্যান্ডের জো রুট, এবি ডি ভিলিয়ার্স এবং অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ আজকের সময়ের সেরা ব্যাটসম্যান হিসাবে রয়েছেন।



বোলার বিভাগে লারা বলেছিলেন যে তিনি মনে করেন জসপ্রিত বুমরাহ, ইংল্যান্ডের জোফরা আরচার এবং জেমস অ্যান্ডারসন, দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা এবং আফগান লেগ-স্পিনার রশিদ খান বর্তমান যুগের সেরা পাঁচজন।


লারা যে নামের তালিকা প্রকাশ করেছেন এটি কেবল বর্তমান যুগের মধ্যে সেরা ছিল না। এই ওয়েস্ট ইন্ডিয়ান এমন খেলোয়াড়দের তালিকাভুক্ত করে যে, তার বিরুদ্ধে যারা ভালো খেলেছেন। শচীন টেন্ডুলকার, কুমার সাঙ্গাকারা, রাহুল দ্রাবিড়, জ্যাক ক্যালিস, রিকি পন্টিং হলেন লারার হয়ে যে সেরা ব্যাটসম্যান। লারা বলেছিলেন যে শেন ওয়ার্ন, ওয়াকার ইউনিস, ওয়াসিম আকরাম, মুত্তিয়া মুরালিধরন এবং গ্লেন ম্যাকগ্রা তাঁর সেরা বোলার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ